Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

প্রতিপক্ষের দায়ের কোপে আহত গৃহবধু হাসপাতালে নারী ও শিশুসুনামগঞ্জ

প্রতিপক্ষের দায়ের কোপে আহত গৃহবধু হাসপাতালে

সুনামগঞ্জের ছাতকে অসহায় নারীর বসত বাড়ীর ভুমি দখলে নিতে প্রতিপক্ষের দায়ের কোপে আহত গৃহবধু ৩ দিন ধরে হাসপাতালে মৃত্যু শয্যায় রয়েছেন। 

হাসপাতাল ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার কালারুকা ইউনিয়নের কালারুকা খালপাড় গ্রামের আলী হোসেনের স্ত্রী রেশমা বেগমের বসত ভিটা দখল করতে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে তারই আত্মীয় প্রতিবেশী একই গ্রামের মৃত বরহান উদ্দিনের ছেলে জয়নাল আবেদীনের সাথে। বিরোধের জের ধরে গত রোববার সকালে জয়নাল আবেদীন বসত ঘরে ঢুকে রেশমার শরীরে দা দিয়ে  কোপ দিলে ঘটনাস্থলেই রেশমা লুটিয়ে পড়লে রেশমা বেগমের গলায় থাকা স্বর্নের চেইন ছিনিয়ে নেয় ছালিক মিয়া পরে তার স্বামী ও পরিবারের লোকজন রেশমা বেগম কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করেন। রেশমা বেগম ৩ দিন ধরে হাসপাতালে মৃত্যুশয্যায় রয়েছেন। এ ব্যাপারে রেশমা বেশমার স্বামী আলী হোসেন বাদী হয়ে জয়নাল আবেদীন ও ছালিক মিয়া সহ ৭ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। 

ছাতক থানার উপ-পরির্দশক সুহেল জানান, অভিযোগটি ডিউটি অফিসারের কাছে দেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। সোমবার সকালে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ডা: ফারুকুল ইসলাম জানান, আহত মহিলার চিকিৎসা চলছে।