Opu Hasnat

আজ ২৫ সেপ্টেম্বর শুক্রবার ২০২০,

নগরকান্দায় মসজিদের ইমাম পিতাকে আজানরত অবস্থায় হত্যার চেষ্টা ফরিদপুর

নগরকান্দায় মসজিদের ইমাম পিতাকে আজানরত অবস্থায় হত্যার চেষ্টা

ফরিদপুরের নগরকান্দায় এক বখাটে ছেলে কর্তৃক পিতা মসজিদের ইমামকে ফজরের নামাজের আজানরত অবস্থায় মসজিদের ভিতরে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। 

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৪ টায় নগরকান্দার লস্করদিয়া ইউনিয়নের গোড়াইল সাবজানন্নেছা রব্বানী জামে মসজিদের ইমাম আছিরুদ্দীন ফকির (৭০) মসজিদে আজানরত অবস্থায় তার বখাটে ছেলে শহিদুল ইসলাম (৩৫) চাকু দিয়ে পিতার গলায় এলোপাথারীভাবে কুপিয়ে মারাত্মকভাবে জকম করে। এলাকাবাসী তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। 

গোড়াইল সায়ফুন্নেছা রব্বানী জামে মসজিদ সংলগ্ন বাড়ীর আক্কাছ বিশ্বাস বলেন, মসজিদের মাইকে ইমাম আছিরুদ্দীন সাহেব ফজরের আজান দেবার সময় আসসালাতু খায়রুমমিনাননাউম বলার সময় তার গলায় কোপ মারায় তিনি আজানের বাকি অংশ না বলে ওরে বাবারে ওরে মারে আামাকে মেরে ফেলল বলে চিৎকার করতে থাকে । ইমাম সাহেবের চিৎকার শুনে আমি ও আরো কয়েকজন মসজিদে ছুটে গিয়ে দেখি শহিদুল চাকু হাতে আর তার পিতার গলা দিয়ে রক্ত ঝড়ছে। ইমাম সাহেব তার ছেলে শহিদুলকে জড়িয়ে ধরে বলছে ওকে ছেড়োনা ও আমাকে কুপিয়েছে। রহমান মাতুব্বর বলেন, আমি মসজিদের ভিতর গিয়ে দেখি চাকুটা মসজিদের ভিতরে পড়ে রয়েছে আর ইমাম সাহেব এবং তার ছেলে শহিদুল দস্তাদস্তি করছে। আজিত মাতুব্বর বলেন, আমরা চিৎকার শুনে ঘুম থেকে উঠে এসে দেখি ইমাম সাহেবকে সবাই ধরাধরি করে মসজিদ থেকে বের এনেছেন, ইমাম সাহেব চিৎকার করে বলছেন আমি যদি মারা যাই তাহলে আমার সম্পত্তি শহিদুলকে যেন না দেয়া হয়, ও আমাকে কুপিয়েছে।

নগরকান্দা থানার উপ পরিদর্শক সিরাজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শনকালে উপস্থিত গ্রামবাসী তাকে জানান ইমাম সাহেবের বখাটে ছেলে শহিদুই ইমাম সাহেবকে কুপিয়েছে। পুলিশ ধারল চাকু এবং ইমাম সাহেব এবং তার ছেলে শহিদুলের দুই জোড়া স্যান্ডেল উদ্ধার করেছে । 

নগরকান্দা থানার ওসি মিরাজ হোসেন বলেন, পুলিশ বিষয়টি তদন্ত করছে আর ইতিমধ্যে হামলাকারী শহিদুলকে আটক করা হয়েছে। 

এই বিভাগের অন্যান্য খবর