Opu Hasnat

আজ ২৫ সেপ্টেম্বর শুক্রবার ২০২০,

রাজবাড়ীতে হামলা ও মারপিটের প্রতিবাদে মানবববন্ধন রাজবাড়ী

রাজবাড়ীতে হামলা ও মারপিটের প্রতিবাদে মানবববন্ধন

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক নির্মল চ্যাটার্জীর ভাই বাবুল চ্যাটার্জীর উপর মাগুরা জেলার মহম্মদপুর এলাকায় হামলা ও জখম করার প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে রাজবাড়ী প্রেস ক্লাবের সামনে সড়কে ওই মানববন্ধন কর্মসুচী পালিত হয়।

মানববন্ধন কর্মসুচীতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, যুগ্ন সাধারন সম্পাদক স্বপন কুমার দাস, সহ সভাপতি মিহির চক্রবর্তী, রাজবাড়ী সদর উপজেলা কমিটির সাধারন সম্পাদক ডাঃ সমীর কুমার দাস, পৌর কমিটির সাধারন সম্পাদক বিপ্লব সাহা, রাহুল কুমার বিশ্বাস বক্তৃতা করেন।
পরে হামলার সাথে জরিতদের প্রতি ঘৃনা জানিয়ে ৫ মিনিট নিরবতা পালন করা হয়।

এ সময় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত বলেন, সারাদেশের হিন্দু সম্প্রদায়ের মানুষকে জননেত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সন্তানের মতো দেখভাল করে আসছে। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক নির্মল চ্যাটার্জীর ভাই বাবুল চ্যাটার্জীর উপর যে হামলা হয়েছে এটি সারাদেশের হিন্দুুদের প্রতি হামলার সামিল। আমরা এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেইসাথে অবিলম্বে হামলার সাথে জরিতদের আইনের আওতায় আনার দাবী জানাই। তা না হলে অবিলম্বে কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী আরো কঠোর আন্দোলনের যেতে বাধ্য হবো।

উল্লেখ্য, গত বুধবার দুপুরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক নির্মল চ্যাটার্জীর ভাই বাবুল চ্যাটার্জীর উপর মাগুরা জেলার মহম্মদপুর এলাকায় হামলার ঘটনা ঘটে। এতে তার পরিবারের অন্য সদস্যরাও আহত হন। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।