Opu Hasnat

আজ ২৬ সেপ্টেম্বর শনিবার ২০২০,

ব্রেকিং নিউজ

কুড়িগ্রামে বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ কুড়িগ্রাম

কুড়িগ্রামে বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

কুড়িগ্রাম জেলার সদর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে প্রাইভেটকার ও বিআরটিসি বাসের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন শিশুসহ আরও দুজন। 

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে মহাসড়কের রায়পুর আরডিআরএস বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- প্রাইভেটকারের যাত্রী নরসিংদী জেলার শিশু পরিবারে কর্মরত সিনিয়র কারিগরি প্রশিক্ষক আকবর হোসেন (৬২), তার স্ত্রী বিলকিস বেগম (৪৫), ছেলে বিল্লাল হোসেন (২৫) ও প্রাইভেটকারের ড্রাইভার (নাম অজ্ঞাত)। আহত হয়েছে আকবর হোসেনের আরেক সন্তান আয়শা সিদ্দিকার (১৪) ও ড্রাইভারের সহকারী। ড্রাইভারের সহকারীর অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে কাঁঠালবাড়ি ইউনিয়নের রায়পুর আরডিআরএস বাজার এলাকায় কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে কুড়িগ্রাম থেকে ছেড়ে যাওয়া বিআরটিসির একটি বাসের সঙ্গে কুড়িগ্রামগামী একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের ড্রাইভারের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় প্রাইভেটকারের ৫ যাত্রীকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বিল্লাল হোসেন নামে একজনকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মেহেরুল ইসলাম জানান, হাসপাতালে আনার আগেই বিল্লাল হোসেন ও প্রাইভেটকারের ড্রাইভার মারা যান। পরে হাসপাতালে চিকিৎসাধীন আকবর হোসেন ও বিলকিস বেগমের মৃত্যু হয়। আহত অপর তিনজনের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।