Opu Hasnat

আজ ২৫ সেপ্টেম্বর শুক্রবার ২০২০,

মুকসুদপুরে পানিতে ডুবে নিহত ২ গোপালগঞ্জ

মুকসুদপুরে পানিতে ডুবে নিহত ২

গোপালগঞ্জের মুকসুদপুরে বিলে শাপলা তুলতে গিয়ে তালের ডোঙ্গা ডুবে ফাতেমা ওরফে রিয়া মনির (১১) মৃত্যু হয়েছে। বুধবার (১২ আগস্ট) দুপুুরে উপজেলার লোহাইড় গ্রামের বিলে এ ঘটনাটি ঘটেছে। নিহত ফাতেমা ওরফে রিয়ামনি লোহাইড় গ্রামের মাসুদ  মোল্লার মেয়ে। সে বাটিকামারী উচ্চ বিদ্যারয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল ।

মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহামুদর রহমান জানান, বাড়ির পাশের বিলে রিয়ামনিসহ ৩ শিশু তালের ডোঙ্গায় করে শাপলা তুলতে যায়। ডোঙ্গা ডুবে গেলে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে। এরমধ্যে রিয়ামনিকে হাপাতালে নিয়ে আসে স্বজনরা। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। অন্য দু’জন সুস্থ আছে বলে জানান ওই কর্মকর্তা।

অপরদিকে, ঝুটিগ্রামে শিশু শিমুল বাড়ীর উঠানে খেলতে খেলতে বাড়ীর পাশের বন্যার পানি ধরতে গিয়ে পানিতে পাড়ে যায়। কিছুক্ষন পর তাকে না পেয়ে বাড়ির লোকজন খুঁজতে থাকে। পড়ে পানিতে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে  উদ্ধার করে দ্রুত মুকসুদপুর হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত রিয়া উপজেলার লোহাইড় গ্রামের মাসুদের মেয়ে এবং শিমুল ঝুটিগ্রামের সেলিমের ছেলে।