Opu Hasnat

আজ ২৫ সেপ্টেম্বর শুক্রবার ২০২০,

রাজবাড়ীতে ডাকাতি হওয়া দশ লক্ষাধীক টাকার সিগারেট উদ্ধার, গ্রেপ্তার ৩ রাজবাড়ী

রাজবাড়ীতে ডাকাতি হওয়া দশ লক্ষাধীক টাকার সিগারেট উদ্ধার, গ্রেপ্তার ৩

রাজবাড়ীতে বৃটিশ আমেরিকান টোবাকোর পরিবেশকের গোডাউন থেকে রাতের আধারে ডাকাতি করে নেওয়া দশ লক্ষাধীক টাকার সিগারেট ও ডাকাতি কার্যক্রমের সাথে জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, ঢাকা জেলার আশুলিয়া থানার জামগড়া গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে শাহাবুদ্দিন শাবু, মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার কামারগাঁও গ্রামের আব্দুর রশিদ শেখের ছেলে মোঃ মোতালেব ও লক্ষিপুর জেলার রায়পুর থানার লুধুয়া গ্রামের নজির আহম্মেদের ছেলে মোঃ হুমায়ন কবির দুলাল।

বুধবার দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম এসব কথা জানান। এ সময় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফজলুল করিম, রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার, বৃটিশ আমেরিকান টোবাকো রাজবাড়ীর পরিবেশক তারিক আহম্মেদ দিপু উপস্থিত ছিলেন।

এ সময় রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার জানান, গত ১৯ জুলাই রাত আড়াইটার সময় রাজবাড়ী জেলা শহরের ভবানীপুর এলাকায় বৃটিশ আমেরিকান টোবাকো রাজবাড়ীর পরিবেশক তারিক আহম্মেদ দিপুর গোডাউনে ডাকাতির ঘটনা ঘটে। এতে সংঘবদ্ধ ডাকাত দল নিরাপত্তা প্রহরীকে বেধে মারপিট করে ও ৪৮১ কার্টুন বেনসন, ১৪০০ কার্টুন গোল্ডলিফ, ১৩৬৫ কার্টুন স্টার সিগারেট যার বাজার মূল্য ৪৫ লক্ষ ১১ হাজার ৫৭৭ টাকা। 

এ ঘটনার পর উন্নত প্রযুক্তি ব্যাবহার করে এ ঘটনার সাথে জড়িত তিনজন ডাকাত। ঘটনায় ব্যাবহৃত একটি পিকআপ ভ্যান ও ১১৭ কার্টুন বেনসন, ৩৮৬ কার্টুন গোল্ডলিফ, ১৯ কার্টুন স্টার সিগারেট উদ্ধার করা হয়েছে। যার বাজার মূল্য ১০ লক্ষ ২৯ হাজার ৩২৩ টাকা। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরন ও আদালতের নির্দেশের সিকারেট মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত বাকিদের গ্রেপ্তারের ব্যাপারে অভিযান চলমান আছে বলে জানান তিনি।