Opu Hasnat

আজ ২৩ সেপ্টেম্বর বুধবার ২০২০,

ব্রেকিং নিউজ

শক্তিশালী পারফরমেন্সের টেক ট্রেন্ডি স্মার্টফোন রিয়েলমি সি ইলেভেন তথ্য ও প্রযুক্তি

শক্তিশালী পারফরমেন্সের টেক ট্রেন্ডি স্মার্টফোন রিয়েলমি সি ইলেভেন

শক্তিশালী ব্যাটারি, অসাধারণ পারফরমেন্স ও চোখ ধাঁধানো ডিজাইনের এন্ট্রি লেভেলের ফোন রিয়েলমি সি ইলেভেন বাংলাদেশের স্মার্টফোনের বাজারে দারুণ সাড়া ফেলেছে। ক্রেতাদের কথা বিবেচনা করেই টেক-ট্রেন্ডসেটিং মোবাইল ব্র্যান্ড রিয়েলমি দেশের বাজারে তাদের জনপ্রিয় সি সিরিজের রিয়েলমি সি ইলেভেন লঞ্চ করে।          

রিয়েলমির সি সিরিজ অনেক জনপ্রিয় এবং এ সিরিজের ডিভাইজগুলোর রপ্তানি রখন পর্যন্ত ১ কোটি ৩২ লাখ অতিক্রম করেছে, যা এন্ট্রি লেভেল সিরিজের স্মার্টফোনের জন্য নিঃসন্দেহে অসাধারণ এক অর্জন। টেক-ট্রেন্ডি তরুণ প্রজন্মের প্রতিদিনের চাহিদা পূরণের বিবেচনায়, সি সিরিজের ডিভাইজগুলোর মধ্যে এখন পর্যন্ত রিয়েলমি সি ইলেভেনই সেরা। রিয়েলমি সি ইলেভেনের গুরুত্বপূর্ণ ফিচার হলো এর শক্তিশালী ব্যাটারি। এতে আছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি; পাশাপাশি রয়েছে রিভার্স চার্জিং এর সুবিধাও, যার ফলে এ ফোনটি দিয়ে মাইক্রো ইউএসবি ওটিজির মাধ্যমে অন্যান্য স্মার্টডিভাইজগুলোও চার্জ দেয়া যাবে। তরুণদের গতিশীল জীবনধারা এবং তাদের চাহিদা পূরণে সক্ষম বলেই রিয়েলমি সি ইলেভেন তরুণদের মাঝে অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছে।  

সি ইলেভেনে আছে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং সাথে রয়েছে ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। প্রাণবন্ত সেলফি তোলার জন্য আছে ৫ মেগাপিক্সেলের ইমেজ সেন্সর। এ প্রাইজ রেঞ্জে প্রথম ফোন হিসেবে একমাত্র এই ফোনেই আছে নাইটস্কেপ মোড। এ ফিচারটি ব্যবহার করে অসাধারণ ডিটেইলে রাতের ছবি তোলা যাবে। রয়েছে ক্রোমাবুস্ট, এআই বিউটি, এইচডিআর, টাইম-ল্যাপস, পোর্ট্রেট মোড এবং ১০৮০ পিক্সেলে ভিডিও রেকর্ডিংয়ের সুবিধা। হার্ডওয়্যার ও সফটওয়্যারের দুর্দান্ত সমন্বয় থাকার কারণে এর মাধ্যমে অল্প আলোতেও চমৎকার ছবি তোলা যায়। পাশাপাশি, ৬.৫ ইঞ্চির এইচডি+মিনি ড্রপ ডিসপ্লে রয়েছে।       

রিয়েলমি সি ইলেভেনে ব্যবহার হয়েছে অ্যান্ড্রয়েড ১০ এবং রিয়েলমি ইউআই। শক্তিশালী ব্যাটারি ও হেলিও জি৩৫ প্রসেসরের স্মার্টফোনটি দীর্ঘসময় ধরে গেম খেলতে যারা পছন্দ করেন তাদের জন্য বেশ কার্যকারী। ২জিবি র‍্যাম ও ৩২ জিবি রমের রিয়েলমি সি ইলেভেন মিন্ট গ্রিন ও পেপার গ্রে - দুর্দান্ত দু'টি রঙে মাত্র ৮ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। নিকটস্থ রিয়েলমি ব্র্যান্ড শপের বিস্তারিত জানতে ভিজিট : https://realmebd.com/brandshop/

এই বিভাগের অন্যান্য খবর