Opu Hasnat

আজ ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার ২০২০,

ব্রেকিং নিউজ

ফরিদপুরে কেন্দ্রীয় নেতা বিপুল ঘোষের কাছে ইউনিয়নের অনিয়ম তুলে ধরলেন নেতাকর্মিরা ফরিদপুর

ফরিদপুরে কেন্দ্রীয় নেতা বিপুল ঘোষের কাছে ইউনিয়নের অনিয়ম তুলে ধরলেন নেতাকর্মিরা

ফরিদপুর সদর উপজেলার ঈশানগোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের নির্যাতিত ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মিরা ইউনিয়নের অনৈতিক বিভিন্ন বিষয় তুলে ধরলেন জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় নেতা বিপুল ঘোষের কাছে। মঙ্গলবার দুপুরে গোয়ালচামট ১নং সড়কে বিপুল ঘোষের বাড়ি এসে তারা ইউনিয়নের বিভিন্ন অনিয়মের কথা তুলে ধরেন। 

এসময় সেখানে তাদের কথা ধৈর্য ধরে শোনেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক ও রাজেন্দ্র কলেজের সাবেক ভিপি মুনিরুল হাসান মিঠু। 

তারা বলেন আওয়ামীলীগে ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মিদের বাদ দিয়ে এতদিন দল চলছে। অনুপ্রবেশকারীরা ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মিদের উপর নির্যাতন চালান পদে পদে। একই সাথে দলের সকল কর্মকান্ড থেকে তাদেরকে সড়িয়ে দেয়া হয়। এসময় নেতারা তাদের কথা শোনেন এবং ভবিষৎ সময়ে অনুপ্রবেশকারী ও হাইব্রীড মুক্ত করে দলকে ঢেলে সাজানো হবে বলে তারা আশ্বস্ত করেন। 

বিভিন্ন অনিয়ম বিষয়ে কথা বলেন জেলা আওয়ামীলীগের সদস্য ও ঈশানগোপালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সোহবান মোল্লা, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি খলিলুর রহমান, সাধারন সম্পাদক মোঃ জামাল শেখ, কোতয়ালী থানা আওয়ামীলীগের মাহমুদুর রহমান, সৌদি আরবের মক্কা বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের সভাপতি হোসেন খাঁন, মোঃ নরুল আমিন সেক, আনোয়ার হোসেন, উলু পাটয়ারী, মোহম্মদ সেক, লিয়াকত হোসেন, হারুন সেক, বিল্লাল হোসেন, তুহিন, আজাদ সহ ইউনিয়ন আওয়ামীলীগের সকল স্তরের নেতৃবৃন্দ।