Opu Hasnat

আজ ১ অক্টোবর বৃহস্পতিবার ২০২০,

দলীয় ফোরামে অভিযোগ, জরুরী সভায় বহিষ্কার

আমি শেখ হাসিনার দল করি না, বাবু ভাইয়ের দল করি : যুবনেতা আজিজুল খুলনা

আমি শেখ হাসিনার দল করি না, বাবু ভাইয়ের দল করি : যুবনেতা আজিজুল

পাইকগাছায় আওয়ামী লীগ ও যুবলীগ নেতার মোবাইলে কথোপকথন নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনা চলছে খোদ দলের নেতা কর্মীদের মধ্যে। এ বিষয় উপজেলার চাদখালী ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব মুনছুর আলী গাজী উপজেলা আওয়ামী লীগ বরাবর লিখিত অভিযোগ করে অনুলিপি কেন্দ্রীয় কমিটি সহ বিভিন্ন জায়গায় প্রেরন করেছে। 

লিখিত অভিযোগে জানা যায়, পাইকগাছা উপজেলার চাদখালী ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মুনছুর আলী গাজী ও উপজেলা আওয়ামী যুবলীগের সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য আজিজুল হাকিমের সাথে গত ৮ আগস্ট সকালে তার ব্যবহারিত মোবাইল ফোনে কল দিলে  আমাকে বলে তুমি টিপুর লোক, টিপুর দল কর, টিপুর সমর্থন করো। তখন আমি বলি  টিপুর দল করি না বঙ্গবন্ধু ও শেখ হাসিনার দল করি, আমি শেখ কামরুল হাসান টিপুর সহিত ছোট বেলা থেকে সম্পর্ক তাঁর সাথে ব্যবসা করি। বর্তমান সে পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তার সাথে দলীয় স্বার্থে যোগাযোগ করি। এমনকি দলের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু ভাইয়ের সাথে যোগাযোগ রক্ষা করে চলি। আজিজুল হাকিম তার উত্তরে আমাকে জোর কন্ঠে বলে আমি বঙ্গবন্ধু শেখ হাসিনার দল করি না, আমি দল করি এমপি বাবু ভাইয়ের, সে থাকবে না আমিও থাকবো না, শেখ হাসিনার দল করবো না। এমনকি তোমার রাজনীতি আমি জুনিয়র, আমার কাছ থেকে শিখতে হবে। এ ভাবে বহুবার কথা বলে দলের ভাবমূর্তি নষ্ট হয় মর্মে অভিযোগে উল্লেখ করা হয়েছে। 

অভিযোগে আরো  উল্লেখ করা হয়  এড. সোহরাব আলী সানা ও প্রয়াত এড. শেখ মোঃ নুরুল হক সহ রশিদুজজামান মোড়ল কে নিয়ে বিভিন্ন অশ্লীল ভাষায় কথা বলে। চাদখালী ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মুনছুর আলী গাজী ১০ আগস্ট  এর বিচার চেয়ে পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছে বলে জানান। 

অভিযোগের বিষয়টি  উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু ও সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু নিশ্চিত করেছেন। যার অনুলিপি কেন্দ্রীয় কমিটি আওয়ামী লীগ,কেন্দ্রীয় যুবলীগ, জেলা আওয়ামী লীগ, জেলা যুবলীগ,ও উপজেলা যুবলীগ বরাবর দিয়েছে।

এ ব্যাপারে আজিজুল হাকিমের ০১৭১৮-২০৭২৩৩ নং মোবাইলে ফোন করে জানতে চাইলে তিনি বলেন আমি বাহিরে আছি পরে কথা বলব। এদিকে পাইকগাছা উপজেলা আওয়ামী যুবলীগের সম্মেলন প্রস্তুত কমিটির এক জরুরি সভা শেখ আনিছুর রহমান মুক্ত এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী, আলহাজ্ব মুনছুর আলী গাজী, এড. সোহরাব আলী সানা, প্রয়াত এড. শেখ মোঃ নুরুল হক সহ রশিদুজজামান মোড়ল কে নিয়ে কটুক্তি করায় আজিজুল হাকিম কে সাময়িক বহিষ্কার গৃহীত হয় ও জেলা আওয়ামী যুবলীগের কাছে সুপারিশ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

এই বিভাগের অন্যান্য খবর