Opu Hasnat

আজ ২১ সেপ্টেম্বর সোমবার ২০২০,

সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত সাংবাদিক শামীম তালুকদার সুনামগঞ্জ

সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত সাংবাদিক শামীম তালুকদার

এসএ টিভির সিলেট বিভাগীয় প্রধান  ও জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিন এর সুনামগঞ্জ জেলা প্রতিনিধি শামীম আহমদ তালুকদার সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। রোববার বিকাল ৫টায় সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গুলচন্দবাজার এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুরে সাংবাদিক শামীম আহমদ তালুকদার পেশাগত দায়িত্ব পালনে জন্য সিলেট শহরে যান এবং কাজ শেষ করে তিনি সিএনজি চালিত অটোরিকশা যোগে নিজ বাড়িতে ফেরার পথে গুলচন্দ বাজার এলাকায় আসামাত্র সি এন জির সামনের চাকা খুলে গিয়ে দূর্ঘটনার শিকার হন  তিনি। এতে হাতে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতপ্রাপ্ত হয়ে রক্তাক্ত হন। পরে  লোকজন ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে এনে চিকিৎসা সেবা প্রদান করেন। খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল ও হাসপাতালে ছুটে যান সাংবাদিক ও মানবাধিকার কর্মী ফজল উদ্দীন ও সাংবাদিক আক্তার হোসেন। সি এন জিতে থাকা দুই জন যাত্রী এবং চালক অক্ষত রয়েছেন।

এই বিষয়ে সাংবাদিক শামীম তালুকদার জানান, আমি পেশাগত দায়িত্ব পালনের জন্য সিলেট গিয়েছিলাম কাজ শেষ করে বাড়ি ফেরার পথে এমন দুর্ঘটনার শিকার হই। আমি সকলের নিকট দোয়া কামনা করছি। 

এই বিভাগের অন্যান্য খবর