Opu Hasnat

আজ ২৫ সেপ্টেম্বর শুক্রবার ২০২০,

ছাতকে রহমতুননেছা চৌধুরী স্মরণে মিলাদ ও দোয়া সম্পন্ন সুনামগঞ্জ

ছাতকে রহমতুননেছা চৌধুরী স্মরণে মিলাদ ও দোয়া সম্পন্ন

সুনামগঞ্জের ছাতকে সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল ও রোটারিয়ান আশরাফুর রহমান চৌধুরীর মাতা মরহুমা রহমতুননেছা চৌধুরী স্মরণে গোবিন্দগঞ্জ ব্যবসায়ী কল্যান সমিতির উদ্যোগে রোববার বাদ জোহর সমিতির কার্যালয়ে করোনা ভাইরাসের এ মহামারীর সময়ে স্বাস্থ্যবিধি মেনে এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। 

সমিতির সভাপতি ব্যবসায়ী উদ্যোক্তা রোটারিয়ান আশরাফুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সমিতির প্রচার সম্পাদক ইব্রাহিম আলীর পরিচালনায় দোয়া ও মিলাদ মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সহ সভাপতি সমুজ মিয়া, ফজল আহমদ, আমিনুল ইসলাম বকুল, মমশির আলী, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুস সামাদ কাজী, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, সহ সাংগঠনিক সম্পাদক সেবুল আহমত সাদিক, অর্থ সম্পাদক আব্দুস শহীদ, ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ আশিক উদ্দিন, সদস্য নুর উদ্দিন, আব্দুস ছোবহান, ডা. হান্নান পীর, আব্দুল বাছিত প্রমুখ। 

দোয়া পরিচালনা করেন আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবুল ফজল তোহা। দোয়া মাহফিলে মরহুমা রহমতুননেছা চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা সহ মহামারী করোনা ভাইরাসের পার্দুভাব থেকে দেশ ও বিশ্বের মানুষের মুক্তি কামনা করা হয়। 

এই বিভাগের অন্যান্য খবর