Opu Hasnat

আজ ২৩ সেপ্টেম্বর বুধবার ২০২০,

ব্রেকিং নিউজ

ফরিদপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ ৬’শ পরিবারে চাল-আটা দিলেন কামাল ইবনে ইউসুফ ফরিদপুর

ফরিদপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ ৬’শ পরিবারে চাল-আটা দিলেন কামাল ইবনে ইউসুফ

ফরিদপুরে সদর উপজেলার আলিয়াবাদ ইউনিয়নের সাদিপুর, খুশির বাজার ও বিলনালিয়ার জাহাঙ্গিরনগরের মোড় এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থ ৬ শ’ পরিবারের মাঝে বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ এর পক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বিএনপি নেতারা। 

ফরিদপুর কোতয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হাসান চৌধুরী রঞ্জন জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় শনিবার সকালে ৬ শ’ পরিবারকে ৫ কেজি করে চাল ও ৩ কেজি করে আটা প্রদান করা হয়। বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ এবং মহিলা দলের কেন্দ্রিয় কমিটির যুগ্ন সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ ত্রাণ বিতরণ কর্মসূচী বাস্তবায়নের আর্থিক সহায়তা দেন। 

এসময় অন্যান্যের মধ্যে জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জাফর হোসেন বিশ্বাস, সাবেক সাংগঠনিক সম্পাদক আলী আশরাফ নান্নু, সাবেক অর্থ সম্পাদক এবি সিদ্দিকী মিতুল, শহর বিএনপির সভাপতি রেজাউল ইসলাম রেজোয়ান, সিনিয়র সহ-সভাপতি এমটি আকতার টুটুল, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, মহানগর বিএনপির সভাপতি বেনজির আহমেদ তাবরীজ, সাধারণ সম্পাদক রেজোয়ান বিশ্বাস তরুণ প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের অন্যান্য খবর