Opu Hasnat

আজ ২৩ সেপ্টেম্বর বুধবার ২০২০,

ব্রেকিং নিউজ

নগরকান্দায় প্রতিপক্ষের হামলায় আহত ১০, অর্ধশত বাড়ি-ঘর ভাংচুর ফরিদপুর

নগরকান্দায় প্রতিপক্ষের হামলায় আহত ১০, অর্ধশত বাড়ি-ঘর ভাংচুর

ফরিদপুরের নদরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের মানিকদী গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে এক সংঘর্ষে আহত হয়েছে ১০জন। এসময় প্রতিপক্ষের হামলায় দুটি দোকান ঘর সহ অর্ধশত বাড়িঘর ভাংচুর ও লুটপাট করা হয় বলে অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্তরা। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, ইউনিয়ন আওয়ামীলীগের রাজনীতি নিয়ে তালমা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফিরোজ খান ও বর্তমান চেয়ারম্যান দেলোয়ারা বেগমের দুই ছেলে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন ও কেন্দ্রীয় আওয়মীলীগের উপকমিটির সদস্য জামাল হোসেন ও জেলা পরিষদের চেয়ারম্যান কামাল হোসেনের সাথে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে শুক্রবার সন্ধ্যা থেকে উত্তেজনা শুরু হয়। শনিবার সকালে ফিরোজ খান দুই থেকে তিনশত লোক নিয়ে দেলোয়ারা বেগমের সমর্থিত লোকজনের বাড়িঘরে হামলা চালায়। এই হামলায় দেলোয়ারা বেগমের ১০ সমর্থক আহত হয়। তাদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংর্ঘষের সময় ফিরোজ খানের সমর্থিতদের হামলায় অর্ধশত বাড়িঘর ভাংচুর ও লুটপাট করা হয় বলে অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্থরা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। 

নগরকান্দা থানার উপ পরিদর্শক অসিম কুমার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়েছে। এরপর আর কোন সংর্ঘষ না হয় সেই খেয়াল রেখে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা রয়েছে।

এই বিভাগের অন্যান্য খবর