Opu Hasnat

আজ ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার ২০২০,

ব্রেকিং নিউজ

সিএইচসিপি অ্যাসোসিয়েশন নাটোর শাখার নব-নির্বাচিত কমিটির মতবিনিময় নাটোর

সিএইচসিপি অ্যাসোসিয়েশন নাটোর শাখার নব-নির্বাচিত কমিটির মতবিনিময়

‘শেখ হাসিনার অবদান, কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রাণ’ প্রতিপাদ্যকে সামনে রেখে বড়াইগ্রামে বাংলাদেশ সিএইচসিপি অ্যাসোসিয়েশন নাটোর জেলা শাখার নবনির্বাচিত কমিটির উদ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭ আগষ্ট) সকালে বনপাড়া নিউ কফি এন্ড চাইনিজ রেস্টুরেন্ট এ এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
                                                           
অনুষ্ঠানে বাংলাদেশ সিএইচসিপি অ্যাসোসিয়েশন নাটোর জেলা শাখার নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও বড়াইগ্রাম উপজেলা শাখার সভাপতি এবং বড়াইগ্রামের ভবানীপুর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মোঃ আঃ আওয়াল কবিরাজ (ইকবাল) এর সঞ্চালনায় নবনির্বাচিত সভাপতি মোঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার (এনসিডিসি) ডাঃ সরোয়ার উদ্দিন মিলন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা শাখার সহ-সভাপতি ও গুড়ুমশৈল কমিউনিটি ক্লিনিক এর সিএইচসিপি আমিনুল ইসলাম, নাটোর জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দ এবং বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।
                                                         
অনুষ্ঠানে করোনাভাইরাস মহামারী কালীন সময়ে তৃণমূল পর্যায়ে সাধারণ মানুষকে সেবা দান এবং সাংগঠনিক বিষয়ের বিভিন্ন দিক তুলে ধরেন বক্তারা। এছাড়াও নবনির্বাচিত কমিটির সকল সদস্যদের ঐক্যবদ্ধভাবে ভাবে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান তথা তৃণমূল পর্যায়ে শতভাগ চিকিৎসাসেবা নিশ্চিত করার আহ্বান জানান নবনির্বাচিত সভাপতি মিজানুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল কবিরাজ (ইকবাল)।

অনুষ্ঠান শেষে বড়াইগ্রাম সিএইচসিপি অ্যাসোসিয়েশন এর সভাপতি আব্দুল আওয়াল কবিরাজ এবং সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জেলা শাখার নবনির্বাচিত কমিটিতে সাধারণ সম্পাদক এবং সহ-সভাপতি দায়িত্ব পাওয়ায় বড়াইগ্রাম উপজেলার সিএইচসিপি অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়।

এই বিভাগের অন্যান্য খবর