Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ০৮ আগস্ট ২০২০, আপনার আজেকর দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৮ আগস্ট ২০২০, আপনার আজেকর দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : অতীতের কোনও সংস্কার আজ পিছুটান বাড়াতে পারে। রাজনীতিকদের বিপদের আশঙ্কা। শিল্পীরা ভাল খবর পেতে পারেন। স্ত্রীকে নিয়ে সংশয় থাকবে। আজ কোনও কারণে মন উদাসিন থাকার জন্য কোনও কাজ ভাল লাগবে না। বাড়িতে সন্তানের জন্য অশান্তি। ব্যবসায় উপার্জন বাড়তে পারে।

বৃষ : সংসারে কারও আচার-ব্যবহার খারাপ হওয়ার জন্য মানসিক অবসাদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ বাড়বে। গুরুজনের কথা না শোনার জন্য বড় সমস্যা। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য বিরহ আসতে পারে। ধর্মের ব্যাপারে কোনও আলোচনা। তৃতীয় ব্যক্তির দ্বারা আপনার ভাল কাজ পণ্ড হতে পারে।

মিথুন : সকালের দিকে প্রেম সংক্রান্ত বিষয়ে বাজে কথা শোনার জন্য মন খারাপ হবে। ব্যবসায় খুব ভাল ফল পাবেন। শরীরের কোনও অংশে ক্ষত বাড়তে পারে। প্রিয় জনের কোনও কথায় মানসিক কষ্ট হতে পারে। আইনি কাজের জন্য দিনটি ভাল নয়। কাজের ক্ষেত্রে আজ একটু অনিহা আসতে পারে। সংসারে কোনও কাজের জন্য বিরক্তি। ব্যবসায় ভাল খবর পেতে পারেন।

কর্কট : খারাপ কাজ করার জন্য মানসিক যন্ত্রণা বাড়তে পারে। আজ আপনার সঙ্গে কোনও অন্যায় হওয়ার আশঙ্কা। কোনও কিছু থেকে বাড়তি আয় হতে পারে। পুরনো কোনও রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা। পড়াশোনার জন্য ভাল সময়। আজ কোনও ভাল বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। শরীরের কোনও অংশে যন্ত্রণা বাড়বে। কোনও কাজ করে আজ মানসিক শান্তি পেতে পারেন।

সিংহ : শত্রুর জন্য কোনও ভাল কাজ আটকে যাওয়ার আশঙ্কা। প্রেমে অভিমান বাড়তে পারে। কোথাও বেড়াতে গিয়ে সমস্যা হতে পারে। বাড়তি কোনও খরচের জন্য আর্থিক চাপ। আজ বদনাম থেকে সাবধান থাকুন। কাজের ক্ষেত্রে খুব শুভ যোগ আছে। গুরু জনের সঙ্গে কোনও কারণে বিবাদ। ব্যবসায় চাপ বাড়তে পারে। বাবার জন্য চিন্তা বাড়তে পারে।

কন্যা : শরীরে সমস্যার জন্য কাজ নিয়ে চিন্তা। আজ বিপদের আশঙ্কা আছে, একটু সাবধানে থাকুন। সংসারের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে। বন্ধুদের সঙ্গে আনন্দ বাড়বে। আজ কোনও কারণে মনে বিষণ্ণতা আসতে পারে। ব্যবসায় অতিরিক্ত খরচের আশঙ্কা। বাড়িতে আজ অতিথি আসার যোগ আছে।

তুলা : রাজনীতিকদের জন্য সময়টা খুব প্রতিকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধার আশঙ্কা আছে। আজ নিজের বুদ্ধিতে শত্রু পক্ষকে হারাতে সক্ষম হবেন। জমি কেনাবেচার জন্য সময়টা খুব ভাল।  আজ ভাইবোনদের সঙ্গে ঝামেলা মিটে যেতে পারে। গরিবদের কিছু দান করে আনন্দ।

বৃশ্চিক : অন্যের বুদ্ধিতে আজ আর্থিক ক্ষতি হওয়ার আশঙ্কা আছে। প্রেমের সম্পর্কে বিবাদের আশঙ্কা। খুব ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তি। লটারির যোগ দেখা যাচ্ছে বা পাওনা আদায় হতে পারে। আজ কোনও মিথ্যে অপবাদ চিন্তা বাড়াবে। আজ আপনি মা বাবার দায়িত্ব নিতে সক্ষম হবেন। চলাফেরায় বাড়তি সতর্ক থাকুন। দুপুরের পরে শুভ কিছু ঘটতে পারে।

ধনু : গোপন কোনও রোগের জন্য অর্থ নষ্ট। নামী ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিয়ের খবরে আনন্দ। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। দাম্পত্য জীবনে অশান্তির অবসান। আজ সারা দিন সুখ দুঃখ নিয়ে মিশ্র ভাবেই কাটবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে। জ্যোতিষ চর্চায় অগ্রগতি।

মকর : অতিরিক্ত কাজের চাপের জন্য মাথার যন্ত্রণা বাড়তে পারে। আজ কর্মক্ষেত্রে খুব সাবধানে চলুন, নিজের দুর্বলতা অন্যকে না বলাই ভাল হবে। কোনও আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে করুন। কারও বিশ্বাস ভঙ্গের কারণ হতে পারেন। জলপথে ভ্রমণের সম্ভাবনা। হস্তশিল্পের জন্য নতুন কিছু চেষ্টা। কর্মচারীদের সঙ্গে ভাল ব্যবহারে সম্মানপ্রাপ্তি। উচ্চশিক্ষার ক্ষেত্রে বাধা আসতে পারে। অসতর্ক ভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন।

কুম্ভ : বাড়িতে অনেক আত্মীয় নিয়ে আনন্দ। বাড়ি সাজানোর জন্য খরচ হতে পারে। অফিসে উন্নতির যোগ রয়েছে। প্রিয় জনের ব্যবহারে মানসিক কষ্ট। পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা থাকলেও পরে কেটে যাবে। ব্যবসা বা কর্মে আজ বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন। আপনার মিষ্টি ব্যবহারে শত্রু পক্ষের মন জয় করতে পারবেন। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজে বিপদে পড়তে পারেন। স্ত্রীর শরীরের দিকে নজর দিন।

মীন : স্ত্রীর জন্য মানসিক যন্ত্রণা বাড়বে। অনেক দূরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা আজ সার্থক হতে পারে। বুদ্ধি খুব স্থির রেখে কাজ করুন। একটু সংযমী হওয়া দরকার। কোনও অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে। আজ ব্যবসায় এমন কিছু ঘটবে, যা আপনার মনে সংশয় সৃষ্টি হবে।  বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল।