Opu Hasnat

আজ ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার ২০২০,

ব্রেকিং নিউজ

পুলিশই জনগনের আসল বন্ধু, হারানো মেয়েকে ফিরে পেয়ে বললেন এক মা রাজবাড়ী

পুলিশই জনগনের আসল বন্ধু, হারানো মেয়েকে ফিরে পেয়ে বললেন এক মা

দক্ষিনাঞ্চলের গুরুত্বপূর্ন নৌপথ রাজবাড়ীর দৌলতদিয়া-পাটুরিয়ার দৌলতদিয়া ফেরিঘাট থেকে হারিয়ে যাওয়া সন্তানকে মায়ের কোলে ফিরিয়ে দিলো রাজবাড়ী জেলা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে দৌলতদিয়া লঞ্চঘাটের প্রবেশপথ থেকে তৃষা আক্তার নিঝুম (১১)-কে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দেয় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন ।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহউদ্দিন বলেন, দুপুর ১২ টার দিকে জান্নাতুল খাতুন নামে এক নারী তার মেয়ে হারিয়ে যাবার বিষয়টি জানান। এরপর আমরা দৌলতদিয়া পুলিশ বক্সে ৮টি সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ ও ঘাট এলাকায় কর্মরত শতাধিক পুলিশ সদস্যকে মেয়েটির সম্পর্কে অবহিত করা হয়। সিসি ক্যামেরার ফুটেজ দেখে লঞ্চঘাট এলাকায় তৃষার অবস্থান শনাক্ত করি। তারপর তৃষাকে তার মায়ে হাতে তুলে দেই।

এ সময় হারানো মেয়েকে ফিরে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পরেন তৃষার মা জান্নাতুল খাতুন। তিনি বলেন, বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা মেয়ের বাড়ী থেকে ছোট মেয়েকে সাথে নিয়ে সাভারে ফিরছিলেন। বাসে দৌলতদিয়া ঘাটে নামার পরে মাস্ক ক্রয় করতে গেলে তৃষা হারিয়ে যায়। অনেক খোঁজাখুজির পর না পেয়ে দৌলতদিয়া পুলিশ বক্সে এসে রাজবাড়ী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন স্যারকে বিষয়টি বলি। তারপর জেলা পুলিশের সদস্যরা আমার মেয়েকে খোঁজে আমার হাতে তুলে দেয়। এসময় কান্না জরিত কন্ঠে বলেন আজ আমার মনে হচ্ছে সত্যিই পুলিশই জনগনের আসল বন্ধু।

এই বিভাগের অন্যান্য খবর