Opu Hasnat

আজ ২৩ সেপ্টেম্বর বুধবার ২০২০,

ব্রেকিং নিউজ

দুর্গাপুরে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসুচী নেত্রকোনা

দুর্গাপুরে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসুচী

জেলার দুর্গাপুরে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে মুজিব শতবর্ষ উপলক্ষে বৃক্ষরোপন করা হয়েছে। কেন্দ্রীয় আওয়ামীলীগ উপ-কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রোটারিয়ান আতাউর রহমান খান আঁখির এর উদ্দ্যেগে উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে বৃক্ষরোপন করা হয়।

এ উপলক্ষে দুর্গাপুর প্রেসক্লাব চত্তরে বৃক্ষরোপন কালে উপস্থিত ছিলেন, রোটারিয়ান আতাউর রহমান খান আঁখির, প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, প্রতিষ্ঠাতা সভাপতি শাহাদাত হোসেন কাজল, সাবেক সভাপতি এসএম রফিকুল ইসলাম রফিক, সাধারণ সম্পাদক তোবারক হোসেন খোকন, সাংবাদিক এন সি সরকার, জামাল তালুকদার, কলি হাসান তালুকদার, রিফাত আহামেদ রাসেল, সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।     

রোটারিয়ান আঁখির বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে দেশের এই ক্রান্তিলগ্নে আমার নিজ উদ্দ্যেগে নেত্রকোনা-১ আসনের বিভিন্ন এলাকা ও শিক্ষা প্রতিষ্ঠানে স্থানীয় নেতাকর্মীদের নিয়ে এই সেবামুলক কাজ করে যাচ্ছি। নেতা নয়, একজন কর্মী হয়ে দেশের স্বার্থে সকলকে এক হয়ে সৎ ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে, এই প্রত্যয়ে বৃক্ষরোপন কর্মসুচী অব্যাহত রাখতে সকল নেতৃবৃন্দকে আহবান জানান।