Opu Hasnat

আজ ২১ সেপ্টেম্বর সোমবার ২০২০,

আজ ০৬ আগস্ট ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৬ আগস্ট ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। আজ কর্মে কিছু  পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। নিজের আচরণ সংযত করে সংসারে চলবেন। সঠিক কোনও বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভাল থাকবে। কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় গুরুত্ব দেওয়ার চেষ্টা করুন। সদুপায়ে আয় বৃদ্ধির চিন্তা ভাবনা করতে পারেন। প্রশাসনিক দায়িত্ব আসতে পারে।

বৃষ : আজ সমাজ সেবায় কিছু দান করতে ইচ্ছে করবে। সহকর্মী আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। উচ্চাকাঙ্ক্ষা আজ বাড়তে পারে। কারোর জন্য সংসারে অশান্তি। অনেকদিনের পুরনো কোনও রোগের হাত থেকে মুক্তি পেতে পারেন। বেশি তর্ক-বিতর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য পাবেন। বাড়িতে অনেক অতিথি আসার সম্ভাবনা।

মিথুন : ব্যবসায় একটু ভাল মন্দ থাকতে পারে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। আজ কর্মে অলসতা থাকায় সংসারে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে মনে আনন্দ। সাধুসেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার ইচ্ছা থাকবে। আশেপাশের পরিবেশ অনুকূল থাকবে।

কর্কট : ব্যবসায় আজ সকাল থেকে খুব ভাল ফল পাবেন। কর্মস্থানে আপনি সহকর্মীর হিংসার জন্য বিপদে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভাল নয়। চিকিৎসার জন্য অর্থ খরচ হতে পারে। ভাল কাজ করে মনে আনন্দ। আজ মায়ের কাছ থেকে বিশেষ কোনও সাহায্য পেতে পারেন। ঘরে বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ ।কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। গুরু সেবা করুন, ভাল ফল পাবেন। বাড়তি কোনও খরচ থেকে সাবধান।

সিংহ : শিল্পের ব্যপারে নতুন চিন্তা-ভাবনা। পরের উপকার করে সম্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয় । মায়ের কাছ থেকে সম্পত্তির প্রাপ্তি যোগ। বায়ু পথে ভ্রমণে বাধা  আসতে পারে। বাড়িতে অতিথি সমাবেশ। আজ আপনার গুরুদেব বা ঈশ্বররে প্রতি মন থাকলেই ভাল। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝাট হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেম-প্রণয়ে আঘাত আসতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তি এড়িয়ে চলুন। সন্তানকে সাবধানে রাখুন।

কন্যা : অপরের মঙ্গল কামনায় নিজের ভাল হতে পারে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ আসতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়। অধৈর্য হলে কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় নিয়ে  সাবধান থাকবেন। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সাথে মতবিরোধ। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। পেটের ব্যপারে একটু সাবধান থাকা দরকার। বাড়তি কোনও খরচ হতে পারে।

তুলা : আজ কর্মস্থানে খুব ধৈর্যের সঙ্গে কাজ করতে হবে। শুভ কোনও সংকেত দ্রুত বোঝার চেষ্টা করুন। অন্যের কথায় অর্থ খরচ হতে পারে। সন্তানের দিক থেকে কোনও ভাল খবর আসতে পারে।  আপনি নিজের লক্ষে স্থির থাকুন, লাভবান হতে পারেন। কোনও চিন্তা সারাদিন আপনাকে তাড়িয়ে বেড়াবে। পড়াশোনায় অমনোযোগী ভাব দেখা দেবে। সংসারে শান্তি বজায় থাকবে।

বৃশ্চিক : নিজের সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারে। কারোর কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন। কাউকে অপমানের হাত থেকে বাঁচাতে হতে পারে। পছন্দ মতো স্থানে ঘুরতে যাওয়ার সুযোগ পাবেন। আজ আপনার পছন্দ মতো কাজ পেয়ে যেতে পারেন। ব্যবসায় নতুন যোগাযোগ হতে পারে। বন্ধু স্থানীয় কারোর কাছ থেকে উপকার পাবেন। অতিরিক্ত লোভ আপনাকে ডোবাতে পারে। বন্ধু বিবাদ থেকে সাবধান।

ধনু : বেশি খরচের মনোভাব এড়িয়ে চলুন, ক্ষতি হতে পারে। আজ সারা দিন খুব সাবধানে চলাফেরা করুন, রক্তপাতের সম্ভাবনা আছে। দায়িত্ব পালন নিয়ে সংসারে অশান্তি। হঠাৎ উপকৃত হতে পারেন। অনেক দিনের পুরনো অশান্তি আবার ঘুরে আসতে পারে। দরকারি আলোচনা আজকের মধ্যে সেরে ফেলুন। ভুল সংশোধনের সুযোগ পেতে  পারেন। অনিচ্ছা সত্ত্বেও কারোর সঙ্গে বন্ধুত্ব করতে হতে পারে।

মকর : বন্ধু বিষয়ে একটু সাবধান থাকা দরকার। কারোর কাছ থেকে দামি উপহার নেওয়ার আগে ভাবনা চিন্তা করবেন। কোথাও যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। শরীরে অলসতা বাড়তে পারে। আপনার কোনও আলোচনায় পরিবারের সকলে আনন্দ পাবে। কর্মস্থানে খুব বিচক্ষনতা সহকারে কর্মী নিয়োগ করুন। প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। কারোর প্রতি অপ্রীতিকর ব্যবহার না দেখানোই শ্রেয়। আজ কোনও সুসংবাদ আসতে পারে।

কুম্ভ : ব্যবসার দিকে খুব ভাল লাভ  দেখতে পাবেন। প্রেমের ব্যপারে শুভ সময়। বাড়িতে নতুন কিছু আলোচনা। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশ যাওয়ার সুযোগ। সহকর্মীর সঙ্গে ভাল ব্যবহারের জন্য সুনাম লাভ করতে পারবেন। চাকরির স্থানে কিছু পরিবর্তন আসতে পারে। প্রেমের জন্য খরচ বৃদ্ধি। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে। শরীরে যন্ত্রণা থেকে কাজের ক্ষতি।

মীন : কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে  ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি না যাওয়াই ভাল হবে আজ। এসময়ে প্রেমের দিকে এগনো ভাল হবে। লিভারে একটু সমস্যা দেখা দেবে। বিলাসিতা বৃদ্ধির জন্য অযথা খরচ হতে পারে। ব্যবসার জন্য নতুন কোনও পরিকল্পনা। আর্থিক ব্যপারে সমস্যা কাটতে পারে। উপর থেকে পড়ে আঘাত লাগতে পারে। স্ত্রীর জন্য কোনও কাজের ব্যবস্থা হতে পারে।
 

এই বিভাগের অন্যান্য খবর