Opu Hasnat

আজ ২ অক্টোবর শুক্রবার ২০২০,

ব্রেকিং নিউজ

মুকসুদপুরে বন্যার্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ গোপালগঞ্জ

মুকসুদপুরে বন্যার্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী  বিতরণ

গোপালগঞ্জের মুকসুদপুরে বন্যার্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বন্যার পানি অস্বাভাবিক মাত্রায় বৃদ্ধির ফলে মুকসুদপুর উপজেলার বিভিন্ন গ্রামের চারদিকে পানি থৈ থৈ করছে। নিচু এলাকার বাড়ী-ঘরে পানি উঠছে। এছাড়া করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়ছে সাধারন মানুষ। খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষে মঙ্গলবার (৪ আগস্ট) মোচনায় সমাজসেবক কাওছার আলী মল্লিকের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে বক্তব্য দেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক এ,জিয়াদুর রহমান জিয়াদ, সাবেক ইউপি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক উবাদুর রহমান লিটন, সমাজ সেবক বাবুল আক্তার খান, নুর আলম চুন্নু, সিরাজ মুন্সী, হবি শেখ। 

দূর্যোগ পরিস্থিতির কারনে যে সকল কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে খাদ্য সংকটে ভূগছে সেই সকল খেটে খাওয়া মানুষের কথা চিন্তা করে মুকসুদপুর উপজেলার মোচনা ইউনিয়নে বিভিন্ন গ্রামের ১‘শ পরিবারের মাঝে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাংগঠনিক সম্পাদক এ,জিয়াদুর রহমানের ব্যাক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, এক প্যাকেট সিমাই, ১কেজি চিনি ও ১কেজি লবন।

এ,জিয়াদুর রহমান বলেন, করোনা ভাইরাস ও বন্যার কবলে পড়ে অনাহারে-অর্ধাহারে দিন কাটাচ্ছে শ্রমজীবী মানুষ। যারা দিন আনে দিন খায় সেকল মানুষের কথা ভেবে নিজস্ব তহবিলের টাকা দিয়ে ১‘শ অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছি। বন্যা পরিস্থিতি ঠিক না হলে আরো পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হবে।