Opu Hasnat

আজ ২ অক্টোবর শুক্রবার ২০২০,

ব্রেকিং নিউজ

মুকসুদপুরে স্বাস্থ্য সেবক, সাংবাদিক ও পুলিশ সদস্যদের মাঝে পিপিই ও মাস্ক বিতরণ গোপালগঞ্জ

মুকসুদপুরে স্বাস্থ্য সেবক, সাংবাদিক ও পুলিশ সদস্যদের মাঝে পিপিই ও মাস্ক বিতরণ

গোপালগঞ্জের মুকসুদপুরে স্বাস্থ্য সেবক, সাংবাদিক ও পুলিশ সদস্যদের মাঝে পিপিই ও মাস্ক বিতরণ করা হয়েছে। এ উপলক্ষ্যে মুকসুদপুর প্রেস ক্লাবের উদ্যোগে সোমবার (৩ আগস্ট) সকালে আওয়ামীলীগ কার্যালয়ে মুকসুদপুর পৌরসভার মেয়র ও প্রেস ক্লাবের সভাপতি এ্যাড. আতিকুর রহমান মিয়ার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে বক্তব্য দেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক এ,জিয়াদুর রহমান জিয়াদ, মুকসুদপুর আওয়ামীলীগের সাধারন সম্পাদক রবিউল আলম সিকদার, মুকসুদপুর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাঃ মাহমুদুর রহমান, মুকসুদপুর থানার অফিসার ইন র্চজ (ওসি) সাকের মোহাম্মদ যুবায়ের, সাপ্তাহিক বাংলার নয়ন পত্রিকার সম্পাদক শহিদুল ইসলাম বেলায়েত মিয়া, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক হুজ্জাত হোসেন লিটু মিয়া প্রমুখ। 

অনুষ্ঠান সঞ্চলয়না করেন পাক্ষিক মুকসুদপুর সংবাদ পত্রিকার সম্পাদক হায়দার হোসেন। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক ছিরু মিয়া, মধুমতি কষ্ঠ পত্রিকার সম্পাদক শহিদুল ইসলাম (শহিদ) কাজী ওহিদ, হাদিউজ্জামান, পৌরসভা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোল্যা লুৎফর রহমান, সাবেক ইউপি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক উবাদুর রহমান লিটন।

আলোচনা শেষে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সাংগঠনিক সম্পাদক এ, জিয়াদুর রহমানের ব্যক্তিগত তহবিল থেকে মুকসুদপুর উপজেলায় কর্মরত পুলিশ সদস্য, স্বাস্থ্য সেবক ও সাংবাদিকদের করোনা কালিনি সময় নিত্য ব্যবহার্য্য পিপিই এবং মাস্ক প্রধান করেন।