Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

ঈদুল আজহায় দুরন্ত টিভিতে ১৫ সিনেমা বিনোদন

ঈদুল আজহায় দুরন্ত টিভিতে ১৫ সিনেমা

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পাঁচ দিনব্যাপী ঈদ আয়োজনে দুরন্ত টিভিতে প্রতিদিন তিনটি করে শিশুতোষ চলচ্চিত্র বাংলায় ভাষান্তর করে প্রচার করা হবে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নতুন চলচ্চিত্রের মধ্যে ঈদের দিন রাত ১০টায় ‘ডিস্পিকেবল মি’, ঈদের দ্বিতীয় দিন রাত ১০টায় ‘দ্য ক্রডস’, ঈদের তৃতীয় দিন রাত ১০টায় ‘বার্নি’স গ্রেট অ্যাডভেঞ্চার’, ঈদের চতুর্থ দিন সকাল ১০টায় ‘অ্যামেরিকান গার্ল: গ্রেইস স্টারস আপ সাকসেস’ ও ঈদের পঞ্চম দিন রাত ১০টায় ‘দ্য টেল অব ডেসপারো’ প্রচার হবে।

অ্যালভিন ও তার বন্ধুদের মজার মজার কাণ্ড নিয়ে নিয়ে নতুন সিনেমা ‘অ্যালভিন অ্যান্ড দ্য চিপমাঙ্কস মিট ফ্র্যাঙ্কেনস্টাইন’ প্রচার হবে ঈদের দিন সকাল ১০টায়।

ঈদের দ্বিতীয় দিন সকাল ১০টায় ‘অ্যালভিন অ্যান্ড দ্য চিপমাঙ্কস মিট দ্য উল্ফম্যান, ঈদের তৃতীয় দিন সকাল ১০টায় ‘অ্যান্টজ’, ঈদের চতুর্থ দিন সকাল ১০টায় ‘চিকেন রান’, ঈদের পঞ্চম দিন সকাল ১০টায় ‘দ্য লিটল ইঞ্জিন দ্যাট কুড’ প্রচারিত হবে।

ঈদের দিন বিকাল ৩টায় ‘দ্য অ্যাডভেঞ্চার্স অফ টিনটিন: সিক্রেট অব দ্য ইউনিকর্ন’, ঈদের দ্বিতীয় দিন বিকাল ৩টায় ‘দ্য স্মার্ফস’, তৃতীয় দিন বিকাল ৩টায় ‘ক্যাসপার: এ স্পিরিটেড বিগিনিং’, চতুর্থ দিন বিকাল ৩টায় ‘বেবি জিনিয়াসেস, পঞ্চম দিন বিকাল ৩টায় ‘ক্লাউডি উইথ এ চান্স অব মিটবলস্ ২’ প্রচার হবে।

এছাড়াও ‘বানাই মজার খাবার, মা-বাবা আর আমি’-এর বিশেষ পর্ব প্রচারিত হবে ঈদের দিন থেকে ঈদের ৫ম দিন পর্যন্ত প্রতিদিন দুপুর ২টায়।

শিশুদের প্রিয় ‘দুষ্টু মিষ্টি ঈদ আড্ডা’ প্রচারিত হবে ঈদের দিন থেকে ঈদের ৫ম দিন পর্যন্ত প্রতিদিন বিকাল সাড়ে ৫টায়, ‘খাট্টা মিঠা’ প্রচার হবে ঈদের দিন থেকে ঈদের ৫ম দিন পর্যন্ত প্রতিদিন দুপুর ১২টায় ও ‘ট্রি ফু টম’- এর বিভিন্ন পর্ব প্রচার হবে ঈদের দিন থেকে ঈদের ৫ম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৭টায়।