Opu Hasnat

আজ ১৩ আগস্ট বৃহস্পতিবার ২০২০,

মাগুরায় ২৩৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ২ মাগুরা

মাগুরায় ২৩৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ২

মাগুরা জেলার শ্রীপুরের উপজেলার তারাউজিয়াল গ্রাম থেকে বুধবার রাতে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় ডিবি পুলিশ তাদের নিকট থেকে ২৩৫ পিচ ইয়াবা, একটি কালো রংয়ের এ্যাপাচি চোরাই মোটর সাইকেল, একটি মোবাইল ফোন ও নগদ ২ হাজার টাকা উদ্ধার করে।

মাগুরা ডিবি পুলিশের ওসি নাসির উদ্দিন বৃহস্পতিবার (৩০ জুলাই) সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা শ্রীপুর উপজেলার তারাউজিয়াল গ্রামে বুধবার রাতে অভিযান চালিয়ে তারাউজিয়াল গ্রামের আলমগীর মোল্যা ওরফে আলম মোল্যার ছেলে কাজল মোল্যা (৩৬) ও তার সহযোগি ডলার (২৭) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হই। এ সময় তাদের নিকট থেকে ২৩৫ পিচ ইয়াবা, ১টি কালো রংয়ের এ্যাপাচি মোটর সাইকেল, ১টি মোবাইল ফোন ও নগদ ২ হাজার টাকা উদ্ধার করা হয়। আটককৃত ডলারের নামে মাগুরার বিভিন্ন থানায় ৮টি ও কাজলের নামে ২টি মাদক, ইয়াবা, হেরোইনসহ চোরাকারবারির মামলা রয়েছে।

তিনি আরো জানান, তারা টেকনাফ, কক্সবাজারসহ বিভিন্ন স্থান থেকে মহিলাদের মাধ্যমে বিপুল পরিমাণে ইয়াবা এনে মাগুরাসহ পার্শ্ববর্তি ফরিদপুর, নড়াইল, রাজবাড়ি ও ঝিনাইদহ জেলার মাদক কারবারির সাথে দীর্ঘদিন ব্যবসা চালিয়ে আসছে। তাদের সাথে যুক্ত আরো অন্য মাদক ব্যবসায়ীদের আটকের চেষ্টা চলছে। 

এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

এই বিভাগের অন্যান্য খবর