Opu Hasnat

আজ ২৬ সেপ্টেম্বর শনিবার ২০২০,

ব্রেকিং নিউজ

আইজিপি’র নির্দেশে বন্যার্তদের বাড়ি বাড়ি ছুটছেন রাজবাড়ীর এসপি মিজান রাজবাড়ী

আইজিপি’র নির্দেশে বন্যার্তদের বাড়ি বাড়ি ছুটছেন রাজবাড়ীর এসপি মিজান

বানের পানিতে ভাসছে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার বেশীরভাগ এলাকা। পানিবন্দি হয়ে খেয়ে না খেয়ে সীমাহীন দুর্ভোগ পোহাচ্ছেন হাজার হাজার পরিবার। রাজবাড়ীর পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম (বার) বাংলাদেশ পুলিশের আইজিপি বেনজীর আহমেদ বিপিএম (বার) এর পক্ষ থেকে অসহায় বানভাসীদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন।

বুধবার বিকেল গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ক্যানালঘাট থেকে ট্রলার যোগে দৌলতদিয়া ইউনিয়নের ইদ্রিস পাড়া ও নতুন পাড়া এলাকায় পানি বন্দি হয়ে থাকা শতাধিক অসহায় পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন। সামগ্রীর মধ্যে ছিল পরিবার প্রতি ১টি লুঙ্গি, ১টি শাড়ী, ৫ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ৫০টি পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও ২টি সাবান। 

ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফজলুল করিম, গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ আশিকুর রহমান পিপিএম প্রমুখ। 

এ সময় রাজবাড়ীর পুলিশ সুপার মিজানুর রহমান জানান, দেশের যে কোন দুর্যোগ-দুর্গতিতে বাংলাদেশ পুলিশ তাদের মানবিক কার্যক্রমের অংশ হিসেবে বরাবর দেশের মানুষের জন্য কাজ করে আসছে। করোনা যুদ্ধে মানুষের জন্য কাজ করতে গিয়ে আমাদের অনেক পুলিশ সদস্য ইতিমধ্যে প্রাণ দিয়েছেন। দেশে নতুন করে শুরু হয়েছে ভয়াবহ প্রাকৃতিক দুর্র্যোগ বন্যা। এবারেও আমরা এ দুর্যোগে অসহায় মানুষের পাশে দাড়ানোর লক্ষে মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশক্রমে রাজবাড়ীতে তার পাঠানো ত্রান সামগ্রী অসহায় মানুষের ঘরে ঘরে পৌছে দেয়া কার্যক্রম শুরু করলাম। এ কার্যক্রম জেলার বন্যা দুর্গত প্রতিটি এলাকায় চলমান থাকবে।