Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

আজ ২৯ জুলাই ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২৯ জুলাই ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : কোনও মহিলার সঙ্গে অশান্তি হতে পারে। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। বাড়িতে কোনও আত্মীয়ের জন্য চিন্তা বাড়তে পারে। মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসা নিয়ে দুর্ভাবনা হতে পারে। বাবা-মায়ের সঙ্গে তর্ক বাধবে। আঘাত থেকে সাবধান থাকুন। কোমরের যন্ত্রণা থেকে কাজের ক্ষতি। বাড়িতে অনেক আত্মীয় আসতে পারে।

বৃষ : প্রিয় ব্যক্তিকে বাজে কথা বলবার জন্য অনুতাপ। ছেলের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিয়ের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়বে। অধিক বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য মানসিক চঞ্চলতা বাড়তে পারে। পড়াশোনার জন্য সুবিধা আসতে পারে। স্ত্রীর জন্য সম্মান নষ্ট হতে পারে। অর্থ চুরি থেকে সাবধান থাকুন।

মিথুন : বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। বাড়িতে বন্ধুদের উৎপাত বাড়বে। প্রেমের জন্য ভাল সময়। ব্যবসায় খরচ বাড়তে পারে। কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় নতুন কিছু হতে পারে। পাওনা নিয়ে বিবাদের আশঙ্কা। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

কর্কট : ব্যবসায় আর্থিক চাপ বাড়বে। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বাড়বে। বাড়িতে কোনও সুখের খবর আসতে পারে। সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিবাদ। প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাড়তে পারে। জলপথে বিপদের আশঙ্কা। কর্মস্থানে চাপ বাড়তে পারে। সকালের দিকে বন্ধুদের সঙ্গে বিবাদের আশঙ্কা।

সিংহ : কোনও কাজের জন্য মানসিক কষ্ট। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। বাড়তি কোনও খরচের জন্য ঋণ হতে পারে। আজ একটু খরচ বাড়তে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান থাকুন। লেখকদের জন্য দিনটি ভাল। মায়ের শরীর নিয়ে চিকিৎসকের সঙ্গে আলোচনা। আর্থিক চাপ বাড়বে। উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে অপমানিত হতে পারেন।

কন্যা : অফিসে বাধার জন্য মাথা গরম হবে। শত্রুর জন্য ক্ষতি হতে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে। আর্থিক চিন্তা থাকবে। খেলাধূলায় জয় লাভ। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি চাপ আসতে পারে। রক্তচাপ নিয়ে সমস্যা বাড়বে। রাস্তাঘাটে একটু সাবধানে চলুন, বিপদ হতে পারে।

তুলা : অপরকে উপকার করতে গিয়ে বিপদ আসতে পারে। আজ নিজের আত্মীয়রা শত্রুতা করতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। অতিরিক্ত কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি। রক্তচাপ নিয়ে চিন্তা। ব্যবসায় ভাল মন্দ থাকতে পারে। বন্ধুদের জন্য অর্থ অপচয় হতে পারে।

বৃশ্চিক : ব্যবসায় বাড়তি বিনিয়োগ ভাল হবে না। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। সঞ্চয় কম হবে। আইনি কোনও কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। নতুন কোনও বন্ধুর সঙ্গে পরিচয় হবে। ব্যবসায় উন্নতিতে বাধা আসবে। বিয়ের ব্যাপারে খরচ বাড়তে পারে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। দুপুরের পরে অফিসে কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

ধনু : বন্ধুর জন্য কোনও ভাল সুযোগ পেতে পারেন। অতিরিক্ত লোভের জন্য ক্ষতি হতে পারে। ব্যবসায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। চিকিৎসার ব্যাপারে খরচ বাড়তে পারে। কোনও বড় কারণে আর্থিক ক্ষতি হওয়ার যোগ রয়েছে। ধর্মে আগ্রহ বাড়তে পারে। পেটের যন্ত্রণায় কষ্ট পাবেন। ব্যবসায় নতুন কিছু ভাবনা।

মকর : কোনও কারণে সংসারের কাজে অনিহা আসবে। ব্যবসায় ভাল ফল পাবেন না। প্রতিবেশীর শত্রুতা বাড়তে পারে। বন্ধুর থেকে সাহায়্য পাবেন। বিজ্ঞান সংক্রান্ত কোনও বিষয়ে চিন্তা থাকবে। আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগার আশঙ্কা আছে। দুপুরের পরে ব্যবসায় শুভ পরিবর্তন। ফাটকা থেকে আয় হতে পারে। পেটের সমস্যা বাড়বে। পড়াশোনার জন্য খরচ হবে।

কুম্ভ : প্রিয় জনের কাছ থেকে দুঃখ পেতে পারেন। কোনও অশান্তিতে সাহসিকতার পরিচয় দিতে পারবেন। ব্যবসায় বাড়তি কোনও লাভের জন্য আনন্দ। কোনও ভাল কাজ করে বদনাম হতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় আসছে। আর্থিক ক্ষতি হতে পারে। শরীর নিয়ে সমস্যা থাকতে পারে। সন্তানের কাজ নিয়ে চিন্তা বাড়তে পারে।

মীন : প্রেমের ব্যাপারে একাকিত্ব আসতে পারে। বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়বে। একটু বুঝে বন্ধুর সঙ্গে চলুন, অশান্তি হতে পারে। কোনও কজের দ্বারা আজ মহান হতে পারবেন। সাধু সেবার জন্য আনন্দ বাড়বে। ভাই বা বোনের সঙ্গে সমস্যা হতে পারে। পাওনা অর্থ আদায়ে অশান্তি বাড়তে পারে।