Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ৪ মাদক কারবারি নিহত কক্সবাজার

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ৪ মাদক কারবারি নিহত

কক্সবাজারের টেকনাফে মাদক কারবারিদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৪ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (২৮ জুলাই) ভোরে টেকনাফের খারাংখালী সাতঘরিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়া এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে মো. ইসমাইল (২৫), হোয়াইক্যং আমতলী এলাকার আব্দুল মালেক ছেলে আনোয়ার হোসেন (২২), খারাংখালী এলাকার আব্দু সালামের ছেলে মো. নাছির (২৩) ও পূর্ব মহেশখালীয়া পাড়া এলাকার মৃত হাকিম মিয়ার ছেলে আনোয়ার (২৪)।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, টেকনাফের হোয়াইক্যং খারাংখালীর সাতঘরিয়াপাড়া এলাকায় ইয়াবার লেনদেন নিয়ে দুই গ্রুপের মধ্যে গোলাগুলি হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে মাদক কারবারিরা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। একপর্যায়ে মাদক কারবারিরা পিছু হটলে ঘটনাস্থলে ৪ জনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা, ২টি দেশীয় তৈরি অস্ত্র ও ৮ রাউন্ড গুলি জব্দ করে। নিহতদের মধ্যে বাংলাদেশি ও রোহিঙ্গা রয়েছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহগুলো কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।