Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

গাজীপুরে উডব্যাজ স্কার্ফ বিতরন গাজীপুর

গাজীপুরে উডব্যাজ স্কার্ফ বিতরন

বাংলাদেশ স্কাউটস গাজীপুর জেলা রোভার এর ৮জন এ্যাডাল্ট লিডারের মাঝে উডব্যাজ ও উডব্যাজ স্কার্ফ বিতরন করা হয়েছে। সোমবার সকালে গাজীপুর জেলা প্রশাসকের ক্র্যাালয়ে আয়োজিত এক অনারম্বর অনুষ্ঠানে ৮জন রোভার স্কাউট লিডারের মাঝে উডব্যাজ ও উডব্যাজ স্কার্ফ পরিয়ে দেন গাজীপুর জেলা প্রশাসক তরিকুল ইসলাম। 

এসময় বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের সহ সভাপতি প্রফেসর এম এ বারী উপস্থিত ছিলেন। 

উডব্যাজ অর্জনকারী রোভার স্কাউট লিডাররা হলেন, বাংলাদেশ স্কাউটস গাজীপুর জেলা রোভার এর কমিশনার ও প্রতীতি মুক্ত রোভার স্কাউট গ্রুপের স্কাউটার অধ্যক্ষ রফিকুল ইসলাম, বাংলাদেশ স্কাউটস গাজীপুর জেলা রোভার এর কোষাধ্যক্ষ টংগী সরকারি কলেজের স্কাউটার সারোয়ার হোসেন, বাংলাদেশ স্কাউটস গাজীপুর জেলা রোভার এর যুগ্ম সম্পাদক ও ভাওয়াল মুক্ত রোভার স্কাউট গ্রুপের স্কাউটার এ্যাডভোকেট মোঃ আনোয়ার হোসেন, দিশারী মুক্ত রোভার স্কাউট গ্রুপের স্কাউটার শামীম আহসান, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের স্কাউটার আবু সালেক, গাজীপুর মেট্রোপলিটন মুক্ত রোভার গ্রুপের স্কাউটার শরিফুল ইসলাম আশিক, মৌচাক মুক্ত রোভার স্কাউট গ্রুপের স্কাউটার মাসুদা আক্তার, ইকবাল সিদ্দিকী কলেজের স্কাউটার শেখ শফিকুল ইসলাম। সম্প্রতি তারা বাংলাদেশ স্কাউটসের এ্যাডাল্ট লিডার হিসেবে স্বীকৃতি অর্জন করেন। 

অনুষ্ঠানে বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের সহ সভাপতি প্রফেসর এম এ বারী বলেন, স্কাউটিংয়ের রীতি অনুসারে এই ৮জন রোভার স্কাউট লিডার আজ থেকে এ্যাডাল্ট লিডার হিসেবে আনুষ্ঠানিক পেলেন।