Opu Hasnat

আজ ১৩ আগস্ট বৃহস্পতিবার ২০২০,

চিত্রনায়িকা পপি করোনায় আক্রান্ত বিনোদন

চিত্রনায়িকা পপি করোনায় আক্রান্ত

করোনায় আক্রান্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। করোনা মহামারির মধ্যে দুস্থ মানুষের পাশে দাঁড়াতে বারবার খুটে বেরিয়েছেন তিনি। দীর্ঘদিন অসুস্থ থাকার পর পরীক্ষা করালে তার করোনা পজিটিভ আসে।  বুধবার (২২ জুলাই) কোভিড-১৯ পজিটিভ রেজাল্ট আসে তার।

বর্তমান পরিস্থিতি সম্পর্কে পপি গণমাধ্যমকে জানান, এখন জ্বর ও কাশি দুটোই আছে তার। তবে শ্বাসকষ্ট কিছুটা বেড়েছে। তাছাড়া শারীরিকভাবেও দুর্বল হয়ে পড়েছেন।

পপি জানান, পারিবারিক ডাক্তারের পরামর্শ অনুযায়ী বাড়িতে পৃথক থেকেই চিকিৎসা নিচ্ছেন তিনি।

সকলের দোয়া চেয়েছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা পপি।

১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে আবির্ভূত হন পপি। বাংলাদেশের চলচ্চিত্র ইতিহাসে অন্যতম আবেদনময়ী এই অভিনেত্রী এ পর্যন্ত ‘মেঘের কোলে রোদ’, ‘কি যাদু করিলা’, ‘গঙ্গাযাত্রা’ সিনেমাতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন।রোদ’, ‘কি যাদু করিলা’, ‘গঙ্গাযাত্রা’ সিনেমাতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন।রোদ’, ‘কি যাদু করিলা’, ‘গঙ্গাযাত্রা’ সিনেমাতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন।