Opu Hasnat

আজ ২৬ এপ্রিল শুক্রবার ২০২৪,

কক্সবাজারে লেগুনা-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭ কক্সবাজার

কক্সবাজারে লেগুনা-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭

কক্সবাজারের চকরিয়ায় কাভার্ডভ্যান ও লেগুনার মুখোমখি সংঘর্ষে ৭ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।  বুধবার (২২ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হারবাং এলকায় এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। 

চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতরা সবাই লেগুনা গাড়ির যাত্রী। হতাহতদের সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

নিহতদের মধ্যে চার জনের পরিচয় জানা গেছে। এরা হলেন চকরিয়ার হারবাং ইউনিয়নের নতুন বাজারের আবদুল কাদেরের ছেলে বদিউল আলম (৫০), বান্দরবানের লামা উপজেলার সন্দ্বীপপাড়ার আবদুল আজেদের ছেলে আল আমিন (৪৮), লেগুনা চালক চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদের মিনার উদ্দিন (২৩), চকরিয়ার কোনাখালী ইউনিয়নের আলী মিয়ার ছেলে ফিরোজ আহমদ (৩২)।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার প্রত্যয় বড়ুয়া জানান, আহত দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মহাসড়কের বানিয়ারছড়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আনিসুর রহমান জানিয়েছেন, ভয়াবহ এ দুর্ঘটনার পরপরই ক্রেন দিয়ে গাড়ি দুটি উদ্ধারের চেষ্টা চলছে।

তিনি বলেন, লেগুনার আটকে পড়া যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। হাইওয়ে পুলিশের সঙ্গে থানার পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরাও উদ্ধার কাজে যোগ দিয়েছেন।