Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

নড়াইলের মাইজপাড়ায় প্রকাশ্যে হত্যাচেষ্টার ঘটনায় মামলা নড়াইল

নড়াইলের মাইজপাড়ায় প্রকাশ্যে হত্যাচেষ্টার ঘটনায় মামলা

নড়াইল সদর উপজেলার মাইজপাড়ায় মোমরেজ মোল্যা (৩২) নামে এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। মারাত্মক আহত মোমরেজকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত মোমরেজ মাইজপাড়া ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামের ছামাদ মোল্যার ছেলে। হত্যাচেষ্টার ঘটনায় মোমরেজ বাদি হয়ে গত ১৯ জুলাই নড়াইল সদর থানায় মামলা দায়ের করেছেন। 

এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১৭ জুলাই সকালে মোমেরজ স্থানীয় মাইজাপাড়া বাজারের একটি চায়ের দোকানে বসা ছিলেন। পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসী রামেশ্বরপুর গ্রামের ইয়ামিন মোল্যা, এনাম মোল্যা, ইমরান মোল্যা, নবাব মোল্যা, লিমন মোল্যা, শহিদুল মোল্যা, আতাউর মোল্যা সহ আরোও অনেকে মোমরেজ’র উপর অতর্কিতে হামলা চালায়। সন্ত্রাসীরা লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে এবং কুপিয়ে তার সারা শরীর ক্ষত বিক্ষত করে মৃত ভেবে ফেলে রেখে যায়। হামলাকারি সন্ত্রাসীরা মাইজপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিল্লুর রহমানের পক্ষীয় হওয়ায় তাকে রক্ষার জন্য ভয়ে কেউ এগিয়ে আসেনি। ঘটনার পর স্থাণীয়রা মোমরেজকে মুমুর্ষ অবস্থায় এনে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন।  

নড়াইল সদর হাসপাতালের আরএমও ডাঃ মুশিউর রহমান বাবু জানান, মোমরেজকে বেধড়ক পেটানো হয়েছে। তার সারা শরীর ক্ষত বিক্ষত হয়েছে। হাত ও পায়ের অনেক জায়গায় কেটে ও ফেটে গেছে। শরীরের অনেক জায়গায় সেলাই দিতে হয়েছে। এ কারনে তার স্বাভাবিক জীবনে ফিরে আসতে অনেক সময় লাগবে।