Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

নড়াইলে সংখ্যালঘুর জমি দখল চেষ্টা ও হামলার অভিযোগ নড়াইল

নড়াইলে সংখ্যালঘুর জমি দখল চেষ্টা ও হামলার অভিযোগ

নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের হিন্দু অধ্যুষিত কমলাপুর গ্রামে সংখ্যালঘুর জমি জবর দখল চেষ্টা ও হামলার অভিযোগ পাওয়া গেছে। এলাকাবাসি ও ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানা গেছে, সদরের আউড়িয়া ইউনিয়নের সীমাখালি গ্রামের ওলিয়ার মোল্যার ছেলে শিমুল মোল্যা ও কমলাপুর গ্রামের বাবলুর নেতৃত্বে একদল সন্ত্রাসী মঙ্গলবার (২১ জুলাই) দুপুরের দিকে কমলাপুর গ্রামের মিলন ঘোষ এর জমি জবর দখলের চেষ্টা করে। এ সময় বাঁধা দিতে গেলে সন্ত্রাসীরা কমলাপুর গ্রামের রবিউলকে কমলাপুর গ্রামের বড়ঘাট এলাকায় বেদম মারপটি করে এবং রবিউলের জমি জবর দখলের জন্য হুমকি দেয়। সন্ত্রাসীদের ভয়ে মিলন ঘোষ কৌশলে ঘটনাস্থল ত্যাগ করেন। জমি জবর দখলে ব্যার্থ হয়ে সন্ত্রাসীরা রবিউলকে বেদম মারপিট করে। মারাত্মক রক্তাক্ত জখম রবিউলকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত রবিউল জানান, কমলাপুর গ্রামের বাবলু ও সীমাখালি গ্রামের শিমুলের নেতৃত্বে তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়। এ সময় ঠেকাতে গেলে একই গ্রামের বাসিন্দা রবিউলের জামাই তুহিন, ভাইপো সজিব মোল্যা ও ভাবি তাসলিমা কে মারপিট করে আহত করে সন্ত্রাসীরা। 

নড়াইল সদর হাসপাতালের আরএমও ডাঃ মুশিউর রহমান বাবু বলেন, রবিউলের মাথায় প্রচন্ড আঘাত লেগেছে ও কেটে গেছে। বর্তমানে শংকামুক্ত হলেও তাকে বেশকিছু দিন চিকিৎসাধিন থাকতে হবে।