Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, ৩ ওয়ার্ড লকডাউন চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, ৩ ওয়ার্ড লকডাউন

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গৌরচন্দ্র বিশ্বাস (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত গৌরচন্দ্র বিশ্বাস আলমডাঙ্গা উপজেলার রথতলা এলাকার জতিশচন্দ্র বিশ্বাসের ছেলে।

এদিকে, আজ নমুনা পরীক্ষার নতুন প্রতিবেদন না আসলেও করোনার ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় চুয়াডাঙ্গা পৌর এলাকার ৩ টি ওয়ার্ড লকডাউন করেছে প্রশাসন। গতকাল বিকেলে চুয়াডাঙ্গা পৌরসভার ৪, ৭ ও ৯ নং ওয়ার্ড কে রেডজোন হিসেবে চিহ্নিত করে লকডাউন ঘোষণা করে জেলা করোনা সংক্রমণ প্রতিরোধ কমিটি। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবির জানান, সোমবার জ্বর, ঠান্ডা-কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হন গৌরচন্দ্র। করোনার উপসর্গ থাকায় তাকে হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রাখা হয়। পরে মঙ্গলবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। রাতেই স্বাস্থ্যবিধি মেনে তার দাফন কাজ সম্পন্ন হয়।