Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

সাহেদের বিষয়ে অভিযোগ জানাতে হটলাইন আইন ও আদালত

সাহেদের বিষয়ে অভিযোগ জানাতে হটলাইন

দেশব্যাপী এখন একটিই আলোচিত নাম রিজেন্ট সাহেদ। প্রতারণার মাধ্যমেই যার উত্থান। দেশ-বিদেশের বিভিন্ন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে ছবি তুলে নিজের ভুয়া পরিচয় দিয়ে প্রতারণাই ছিল তার কাজ। সর্বশেষ করোনাভাইরাস নিয়ে প্রতারণা করতে গিয়ে ধরা পড়ে যান তিনি।

করোনা পরীক্ষা না করেই ভুয়া রিপোর্ট দেয়াসহ নানা প্রতারণার অভিযোগে গ্রেফতার হন রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মো. সাহেদ। যেহেতু তার কাজই ছিল প্রতারণা করে অর্থ হাতিয়ে নেয়া- তাই তার বিরুদ্ধে আরও তথ্য পেতে হটলাইন চালু করেছে র‌্যাব। যে কোনো তথ্য দিয়ে সহায়তা করার অনুরোধ জানিয়েছে র‌্যাব।

এ ছাড়াও সাহেদের প্রতারণার শিকার যে কোনো ব্যক্তির অভিযোগ গ্রহণ এবং তাদের আইনি সহায়তা দেয়া হবে বলেও জানিয়েছে সংস্থাটি। শুক্রবার বিকালে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফট্যানেন্ট কর্নেল মো. আশিক বিল্লাহ এ তথ্য জানান।

তিনি গণমাধ্যমকে বলেন, রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে প্রতারণার অনেক মামলা রয়েছে। তিনি বিভিন্ন পরিচয় ব্যবহার করে মানুষের সঙ্গে প্রতারণা করেছেন। অনেকেই অভিযোগ করেননি। সাহেদ গ্রেফতার হওয়ার পর অনেক ভুক্তভোগী র‌্যাবের সঙ্গে যোগাযোগ করছেন। সাহেদের প্রতারণা, কু-কর্ম এবং বিভিন্ন অপরাধের বিষয়ে চাইলে যে কেউ আমাদের তথ্য দিয়ে সহায়তা করতে পারেন। কোনো ভুক্তভোগী অভিযোগ দিতে চাইলে র‌্যাবের পক্ষ থেকে তাদের আইনি সহায়তা দেয়া হবে।

তথ্য বা অভিযোগ জানাতে ও আইনি সহায়তা পেতে ০১৭৭৭৭২০২১১ এই নাম্বারে যোগাযোগ করতে আহ্বান জানিয়েছে র‌্যাব। এছাড়া rabhq.invest@gmail.com ই-মেইলেও অভিযোগ জানানো যাবে।