Opu Hasnat

আজ ১১ আগস্ট মঙ্গলবার ২০২০,

ব্রেকিং নিউজ

মুকসুদপুরে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা-সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত গোপালগঞ্জ

মুকসুদপুরে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা-সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

গোপালগঞ্জের  মুকসুদপুরে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার, প্রেস ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ হলরুমে এ সেমিনারের আয়োজন করা হয়। 

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)  মোসা: তাসলিমা আলীর সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: কাবির মিয়া। এ সময় মুকসুদপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম মোল্যা, সহকারী কমিশনার (ভূমি) আসমত হোসেন, মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাকের মো. জুবায়ের, বাংলার নয়ন পত্রিকার সম্পাদক শহিদুল ইসলাম বেলায়েত, মুকসুদপুর প্রেসক্লাবের সিনিয়র সহভাপতি মো: ছিরু মিয়া, মধুমতি কন্ঠের সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, সাংবাদিক কাজী ওহিদুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম,  উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ শচীন্দ্রনাথ বিশ্বাস, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সাইদুর রহমান, একটি একটি খামার কর্মকর্তা ফরিদুল ইসলাম, সংবাদিক হাদিউজ্জামান হাদি, বাংলাদেশ মানবাধিকার কমিশন মুকসুদপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক হুসাইন আহমদ কবির, সাংবাদিক লেয়াকত হোসেনসহ উপজেলার বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধান, পরিষরে চেয়ারম্যান, সাংবাদিক, শিক্ষক, প্রবাসীসহ বিভিন্ন পেশার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠান পরিচালনা করেন গোপালগঞ্জ জেলা  কর্মসংস্থান ও জনশক্তি সহকারী পরিচালক আবু মো. জেরাউল করিম। সেমিনারে জেলা কর্মসংস্থান ও জনশক্তি কার্যালয় কর্তৃক সুস্থ ও নিরাপদ অভিবাসনের জন্য বিভিন্ন দিক নির্দেশনা তুলে ধরা হয়।