Opu Hasnat

আজ ১৫ আগস্ট শনিবার ২০২০,

মুকসুদপুরে করোনায় সংবাদ কর্মীর মৃত্যু মিডিয়াগোপালগঞ্জ

মুকসুদপুরে করোনায় সংবাদ কর্মীর মৃত্যু

গোপালগঞ্জের মুকসুদপুরে মহামারী করোনায় এম ওমর আলী (৪৮) নামে সংবাদ কর্মীর মৃত্যু হয়েছে। সোমবার (১৩ জুলাই) রাতে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এনিয়ে করোনায় মুকসুদপুর উপজেলায় ৫ জনের মৃত্যু হলো । করোনায় মৃত্যুবরণকারী ওমর আলীর বাড়ী মুকসুদপুর উপজেলার কুলাকোনা গ্রামে। তিনি পাক্ষিক মুকসুদপুর সংবাদের সংবাদ কর্মী ছিলেন। একই সঙ্গে জীবন বীমা কর্পোরেশনের মুকসুদপুর শাখা ব্যবস্থাপক ছিলেন ।

মঙ্গলবার (১৪ জুলাই) উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মাহমুদুর রহমান ওই ব্যক্তির মৃত্যুর বিষয়টি  নিশ্চিত করে জানান, বেশ কয়েকদিন আগে ওমর আলীর করোনা উপর্সগ জ্বর, সর্দি, কাশি ও শ্বাস কষ্ট দেখা দেয়। এরপর ৯ জুলাই  নমুনা সংগ্রহ করে আইই ডিসিআর-এ পরীক্ষার জন্য পাঠানো হলে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।

এরপর থেকে তিনি নিজ বাড়ীতে  আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন। সোমবার বিকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। নিহতের মরদেহ  স্বাস্থ্যবিধি মেনে ইসলামী ফাউন্ডেশনের তত্ত্বাবধানে তার গ্রামের বাড়ী দাফন করা হয়েছে। এর আগে  মুকসুদপুর উপজেলায় করোনা আক্রান্ত হয়ে ৪জনের মৃত্যু হয়। এ নিয়ে  মুকসুদপুরে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাড়ালো ৫ জনে। 

এই বিভাগের অন্যান্য খবর