Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

সুনামগঞ্জ যুবলীগের উদ্যোগে এক হাজার বন্যার্ত পরিবারের মঝে শুকনো খাবার বিতরণ সুনামগঞ্জ

সুনামগঞ্জ যুবলীগের উদ্যোগে এক হাজার বন্যার্ত পরিবারের  মঝে শুকনো খাবার বিতরণ

হাওরের জেলা সুনামগঞ্জে দ্বিতীয় দফা বন্যায় ক্ষতিগ্রস্থ কর্মহীন এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে পৌর শহরের বন্যা কবলিত নতুনপাড়া, কালিপুর, হাসনবসত, মরাটিলা রোড, গৌরারং ইউনিয়নের বিভিন্ন গ্রামে শুকনো খাবার, মুড়ি চিড়া, বিস্কুটসহ বিভিন্ন ধরনের খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আসাদুজ্জামান সেন্টু। 

এ সময় উপস্থিত ছিলেন- পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের  সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি দিপংকর কান্তি দে, ছাত্রলীগ নেতা অরিন্দম মৈত্র অমিয় বৈরাজ ভট্টাচার্য, যুবলীগ নেতা হিমেল হোসাইন  প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন, যেকোন দূর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান এবং সাধারন সম্পাদকের নির্দেশনায় সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের নেতৃত্বে জেলা ও উপজেলা যুবলীগের প্রতিটি নেতাকর্মীরা অতীতে যেকোন ধরনের অপতৎপরতা নাশকতা, কৃষকদের ধান কেটে দেয়া থেকে শুরু করে আমরা মাঠে ছিলাম এবং বর্তমানে মাঠে থেকে বন্যার্তদের খাদ্য সহায়তা অব্যাহত রাখা হয়েছে। এই বন্যার্ত মানুষজন যতদিন পর্যন্ত তাদের বাড়িঘরে ফিরে যেতে না পারবে যুবলীগের সকল নেতৃবৃন্দরা তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এই বিভাগের অন্যান্য খবর