Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

অবশেষে উদ্ধার হলো বোয়ালমারী থেকে অপহৃত মীম ফরিদপুর

অবশেষে উদ্ধার হলো বোয়ালমারী থেকে অপহৃত মীম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনাবহ ইউনিয়নের ভবানীপুর এলাকার স্কুল শিক্ষিকা মোসাঃ মাহামুদা খাতুন ও আবুল হাসান এর অপহৃত কিশোরি মীমকে উদ্ধার করেছে বোয়ালমারী থানা পুলিশ। এর আগে গত ৬ জুলাই মালিহা হাসান মীমকে(১৪) ভোর রাতে তার বাড়ি থেকে অপহরন করে নিয়ে যায় মাদকাসক্ত বখাটে সাগর ও তার সহযোগিরা। এ ঘটনায় মীমের মা মোসাঃ মাহামুদা খাতুন বাদি হয়ে অপহরনের একটি মামলা দায়ের করে বোয়ালমারী থানায়। মামলায় আসামী করা হয়, সাগর শেখ (২২), রবিউল ইসলাম (৪৮), রেজাউল ইসলাম (৫০), আইয়ুব শেখ (৪৩) ও বাদশা শেখকে (৫৫)। 

মামলা হওয়ার পর মীমকে উদ্ধারের দায়িত্ব পরে থানার উপ-পরিদর্শক মোঃ কাইয়ুম এর উপর। তিনি বিভিন্ন পদ্ধতি ব্যবহার করে মাগুরা জেলার মোহম্মদপুর উপজেলার বড়ুলিয়া গ্রামের অপহরনকারীর আত্মীয় বাচ্চু চেয়ারম্যানের বাড়ি থেকে সোমবার মীমকে উদ্ধার করে। এসময় অপহরনকারী সাগরকে আটক করে পুলিশ।

এদিকে মঙ্গলবার দুপুরে অপহরনকারী সাগরকে আদালতে পাঠানো হয়েছে বলে স্বীকার করেছেন বোয়ালমারী থানার ওসি (তদন্ত) মোঃ আহাদুজ্জামান শেখ। 

উল্লেখ্য, গত ০৬ জুলাই ভোর রাতে বোয়ালমারী উপজেলার ফেলান নগর এলাকার সাগর শেখ(২২) নামে মাদকাসক্ত ওই বখাটে মটরসাইকেলে করে মীমকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তাকে আর খুজেঁ পাওয়া যাচ্ছিলো না। অপহৃত মীম বোয়ালমারী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনির ছাত্রী। তার বাড়ি উপজেলার গুনাবহ ইউনিয়নের ভবানীপুর এলাকায়।