Opu Hasnat

আজ ১৪ আগস্ট শুক্রবার ২০২০,

ব্রেকিং নিউজ

ঈদেই আসছে রিয়েলমির চমকপ্রদ ‘রিয়েলমি ওয়াচ!’ তথ্য ও প্রযুক্তি

ঈদেই আসছে রিয়েলমির চমকপ্রদ ‘রিয়েলমি ওয়াচ!’

বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি এআইওটি জগতে সরব ভূমিকা রাখতে শুরু করেছে। খুব সম্প্রতি বাংলাদেশে ব্র্যান্ডটি দ্বিতীয় পরিধানযোগ্য এআইওটি পণ্য ‘রিয়েলমি ওয়াচ’ নিয়ে আসছে। তরুণদের ট্রেন্ডি লাইফস্টাইলকে আরো সমুন্নত করতেই এই স্মার্ট ওয়াচ আনা হচ্ছে যার মাধ্যমে তারা খুব সহজেই হেলথ ট্র্যাকিং করতে পারবে। 

বাংলাদেশের বাজারে রিয়েলমি ওয়াচ নিয়ে আসা হবে ব্র্যান্ডটির জন্য একটি অগ্রণী পদক্ষেপ। ইতিমধ্যে রিয়েলমির শক্তিশালী স্মার্টফোন এবং এআইওটি পণ্যগুলো দেশের বাজারে ব্যাপক প্রশংসা অর্জন করেছে। ১.৪-ইঞ্চির বিশাল ডিসপ্লে এবং রক্তের অক্সিজেন মনিটর-সহ রিয়েলমি ওয়াচ হবে স্বাস্থ্যসচেতনদের সার্বক্ষণিক সহযোগী।

‘টেক ট্রেন্ডসেটার লাইফের পপুলারাইজার’ হবার সাহসী পদক্ষেপ নিয়ে রিয়েলমি বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ডে পরিণত হয়। ‘ডেয়ার টু লিপ’ স্পিরিটে উদ্বুদ্ধ ব্র্যান্ডটি পরিধানযোগ্য রিয়েলমি ব্যান্ডের থেকে শুরু করে বাডস এয়ার নিও- এর মতো ট্রু অয়্যারলেস স্টেরিও হেডফোন, স্মার্ট স্পিকার, সাউন্ড বার, স্মার্ট টিভির মতো এআইওটি পণ্য বাজারে এনে ‘দ্রুততম বর্ধনশীল এআইওটি ব্র্যান্ডে’ পরিণত হবার পরিকল্পনা নিয়েছে। এসকল এআইওটি পণ্য রিয়েলমির শক্তিশালী সব স্মার্টফোনের মাধ্যমে নিয়ন্ত্রিত করা যাবে। 

এ বছর রিয়েলমি ১টি কোর প্রোডাক্ট, ৪ স্মার্ট হাব এবং ‘এন’ সংখ্যক আইওটি পণ্যের সমন্বয়ে তরুণ প্রজন্মের ক্ষমতায়নের জন্য ‘১+৪+এন’ স্ট্র্যাটেজি হাতে নিয়েছে। বাড়ি, অফিস কিংবা ভ্রমণ- যেখানেই থাকুন না কেন শুধুমাত্র স্মার্টফোনের মাধ্যমেই সকল সুবিধা হাতের নাগালে রেখে তরুণ সমাজকে একটি ট্রেন্ডসেটিং লাইফস্টাইল উপহার দিতেই এই স্ট্র্যাটেজি। রিয়েলমি ২০২০ সালের শেষ নাগাদ ৫০টি এআইওটি পণ্য বাজারে আনার পরিকল্পনা নিয়েছে। এই সংখ্যা পরের বছরের শেষে ১০০তে উন্নীত করার পরিকল্পনা নিয়েছে কোম্পানিটি। চমৎকার মূল্য তালিকায় তরুণদের জন্যে স্মার্ট ইকোসিস্টেম নিয়ে আসতে আগ্রহী রিয়েলমি।

পাশাপাশি, ঈদের আগে রিয়েলমি অফিশিয়ালি আরো কিছু স্মার্ট ডিভাইজ লঞ্চ করতে যাচ্ছে এবং লঞ্চ উপলক্ষে নতুন থিম মিউজিক তৈরীতে জনপ্রিয় ইলেক্ট্রনিক ড্যান্স মিউজিক কম্পোজার অ্যাপেইরাসের সাথে কাজ করছে রিয়েলমি।