Opu Hasnat

আজ ১৪ আগস্ট শুক্রবার ২০২০,

ব্রেকিং নিউজ

বাটিকামারী ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন গোপালগঞ্জ

বাটিকামারী ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন

‘মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার’ এ অঙ্গিকারকে সামনে রেখে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়াসহ পুলিশী কার্যক্রমকে আরও গতিশীল ও গণমুখী করার লক্ষ্যে গোপালগঞ্জের মুকসুদপুর থানার বাটিকামারি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (১২ জুলাই) বেলা ১১ টায় বাটিকামারি ইউনিয়ন পরিষদের নতুন ভবনে বিট পুলিশিং-এর অফিস উদ্বোধন করেন মুকসুদপুর থানার অফিসার ইন চার্জ শাকের মোহাম্মাদ যুবায়ের।

বাটিকামারি ইউনিয়ন বিট অফিসার এসআই জামিরুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাটিকামারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইবাদত মাতুব্বর (বাদত), বাংলার নয়ন পত্রিকার সম্পাদক মোঃ শহীদুল ইসলাম বেলায়েত, সাংবাদিক ছিরু মিয়া, বাটিকামারি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঞ্জুর মোর্শেদ।

এসময় আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক তারিকুল ইসলাম, অনলাইন নিউজ পোর্টাল ‘টাইমটাচ নিউজ ডটকম’ এর প্রতিনিধি আবু বক্কার, ডেইলি মুকসুদপুর এর রির্পোটার মো: কাজী সজীব ও ইউনিয়ন পরিষদের সদস্যগণসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধনকালে মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, বিট পুলিশিং সেবা চালু হওয়াতে এখন থেকে বাটিকামারি ইউনিয়নবাসীকে পুলিশী সেবা পেতে কষ্ট করে থানায় যেতে হবে না। ইউনিয়নবাসী তাদের অভিযোগ এই বিট পুলিশ অফিসেই করতে পারবেন। মুকসুদপুর উপজেলার ৩টি ইউনিয়নেই এই বিট পুলিশিং কেন্দ্র খোলা হয়েছে। যে সকল ইউনিয়নে বিট পুলিশিং কেন্দ্র খোলা হয়নি পর্যায়ক্রমে সেখানেও চালু করা হবে বিট পুলিশিং কেন্দ্র।

বাটিকামারি ইউনিয়ন বিট পুলিশিংয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা হলেন- বিট অফিসার মুকসুদপুর থানার এসআই মোঃ জামিরুল ইসলাম, সহকারী বিট অফিসার এএসআই বিকাশ সরকার।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মুকসুদপুর থানার এসআই শাইফুল ইসলাম।