Opu Hasnat

আজ ৫ আগস্ট বুধবার ২০২০,

সুনামগঞ্জে বন্যাকবলিত ৮শতাধিক পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ সুনামগঞ্জ

সুনামগঞ্জে বন্যাকবলিত ৮শতাধিক পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ

সুনামগঞ্জ পৌর শহরে বন্যা কবলিত ৮ শতাধিক শরনার্থী পরিবারের মাঝে জেলা প্রশাসকের উদ্যোগে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। রবিবার দুপুরে পৌর শহরের কুরবান নগরসহ বিভিন্ন আশ্রয়কেন্দ্রে ৮শতাধিক বন্যা কবলিত মানুষজনের মাঝে শুকনো খাবার চিড়া, মুড়ি, গুড়, সাবান ও রান্না করা খিচুড়ি তুলে দেন জেলা প্রশাসক মো: আব্দুল আহাদ।

এসময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মো: মিজানোর রহমান, সদর উপজেলা নিবার্হী অফিসার ইয়াসমিন নাহার রুমা, সাবেক পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য মো: নুরুল ইসলাম বজলু, পানি উন্নয়ণ বোর্ডের নিবার্হী পৌকশলী মো: সহিবুর রহমান, সদর উপজেলা সহকারী ভূমি আিফসার মো: আরিফ এহসান, কুরবান নগর ইউনিয়ন চেয়ারম্যান মো: আবুল বরকত প্রমূখ।

এসময় জেলা প্রশাসক আব্দুল আহাদ বলেন গত কয়েক দিনের টানা বৃষ্টিপাত ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সুনামগঞ্জের নিম্নাঞ্চলের গ্রামগুলি পানিতে ডুবে যাওয়ায় হাজার হাজার মানুষ পানি বন্দি হয়ে আছেন। আমরা প্রশাসনের পক্ষ থেকে তাদের জন্য আশ্রয়কেন্দ্র খুলে দিয়েছি এবং সরকারের পর্যাপ্ত পরিমান বরাদ্দ রয়েছে। বন্যা কবলিত শরনার্থীদের মাঝে বিতরণ কাজ অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এই বিভাগের অন্যান্য খবর