Opu Hasnat

আজ ১৪ আগস্ট শুক্রবার ২০২০,

ব্রেকিং নিউজ

জনসংখ্যা নিয়ন্ত্রণে শ্রেষ্ঠ চেয়ারম্যান প্রকৌশলী শওকাত ওসমান পাবনা

জনসংখ্যা নিয়ন্ত্রণে শ্রেষ্ঠ চেয়ারম্যান প্রকৌশলী শওকাত ওসমান

জনসংখ্যা নিয়ন্ত্রণে বিশেষ অবদান রাখার জন্য উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ থেকে এবছর উল্লাপাড়া উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সলপ ইউপি চেয়ারম্যান প্রকৌশলী শওকাত ওসমান।

শনিবার বিশ্ব জনসংখ্যা দিবসে উপজেলা পরিষদ হলরুমে আনুষ্ঠানিক ভাবে শ্রেষ্ঠ চেয়ারম্যানের ক্রেস্ট ও সনদপত্র শওকাত ওসমানের হাতে তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুজ্জামান। 

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা খন্দকার আরিফুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ইদ্রিস আলী প্রমুখ।

সলপ ইউপি চেয়ারম্যান প্রকৌশলী শওকতা ওসমান শ্রেষ্ঠ পুরস্কার প্রাপ্তির পাবার তার অনুভুতি ব্যক্ত করতে গিয়ে বলেন এই পুরস্কার তাকে তার সকল সেবামূলক কর্মকান্ডে প্রেরণা জোগাবে। তিনি এজন্য উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম, উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, পরিবার পরিকল্পনা বিভাগ ও সলপ ইউনিয়ন বাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

প্রকৌশলী শওকাত ওসমান’র এই কৃতিত্বে অভিনন্দন জানিয়েছেন, হৃদয়ে পাবনার আহ্বায়ক ও এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, আকাশ নিউজ ২৪ ডটকমের নির্বাহী সম্পাদক তামান্না তানজীন জান্নাতী, বার্তা সম্পাদক বাঁধন হাসান বাপ্পী, মেহেরুননেছা জুঁই।

এই বিভাগের অন্যান্য খবর