Opu Hasnat

আজ ৪ আগস্ট মঙ্গলবার ২০২০,

মুকসুদপুর পৌরসভার ৩ ওয়ার্ড রেড জোনে, লকডাউন ঘোষনা গোপালগঞ্জ

মুকসুদপুর পৌরসভার ৩ ওয়ার্ড  রেড জোনে, লকডাউন ঘোষনা

গোপালগঞ্জের মুকসুদপুরে লকডাউন শিথিল করার পর আসলো রেড জোনের ঘোষনা। করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বেড়ে চলায় ২১ দিনের জন্য লকডাউন ঘোষনা করা হয়েছে পৌরসভার ৩টি ওয়ার্ডে। করোনা হটম্পট মুকসুদপুরে পৌরসভাসহ ১৬টি ইউনিয়ন করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে পৌরসভার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডেকে রেড জোন চিহ্নিত করে ১১জুলাই থেকে আগামী ২১ দিনের জন্য লকডাউন ঘোষনা করেছেন উপজেলা প্রশাাসন। শনিবার থেকে লকডাউনের কার্যক্রম শুরু হয়েছে।

লকডাউন ঘোষিত এলাকা পৌর শহরের ৪নং চন্ডিবরদী ওয়ার্ডের দক্ষিণ চন্ডিবরদী বটতলা হইতে আনসার ভিডিপি অফিস, রাস্তার দক্ষিন হতে ডাকবালা ও পাকা ব্রীজ হতে ওমর শেখের বাড়ী পর্যন্ত এবং ৫নং গোপিনাথপুর ওয়ার্ডের তিনরাস্তা মোড় হতে ছানোয়ারের বাড়ী, এলজিইডি জাকিরের বাড়ী হতে কিবরিয়ার বাড়ী, গোপিনাথপুর মিয়া বাড়ী মসজিদ হতে লিকসোন  মিয়ার বাড়ী পর্যন্ত সরকারী মুকসুদপুর কলেজের পূর্ব গেটের হতে আনোয়ার মাস্টারের বাড়ী এবং পশ্চিম পাড়া পেট্রোল পাম্পে দক্ষিন পাশের নাছির মোল্যার  বাড়ী পর্যন্ত। ৬নং টেংরাখোলা ওয়ার্ডের আতিয়ার ইঞ্জিনিয়ার বাড়ী হতে শরিফ বাড়ী মসজিদ, টেংরাখোলা রওশন মিয়ার বাড়ীর দক্ষিন পাশ হতে কারিতাস অফিস, টেংরাখোলা ইকবলের দোকান হতে আলালের সমিল, সুমনের বাড়ী হতে আতিয়ারের বাড়ী পর্যন্ত ২১ দিনের লকডাউন ঘোষনা করা হয়েছে এসব ঝুকির্পূণ (রেড জোন) এলাকার সর্ব সাধারনের প্রবেশ ও বাহির নিষেদ্ধ ঘোষনা করা হয়েছে।

ফার্মেসী ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ব্যতীত সকল প্রকার মার্কেট শপিংমল দোকানপাট বন্ধ থাকবে। জরুরী পরিসেবার জন্য ব্যবহৃত যানবাহন ব্যতিত সকল প্রকার যানবাহন চলাচলা বন্ধ থাকবে। 

এই বিভাগের অন্যান্য খবর