Opu Hasnat

আজ ১৪ আগস্ট শুক্রবার ২০২০,

ব্রেকিং নিউজ

স্যামসাং এর ২৪/৭ কল সেন্টার সেবা আবারও চালু তথ্য ও প্রযুক্তি

স্যামসাং এর ২৪/৭ কল সেন্টার সেবা আবারও চালু

করোনাভাইরাসের বৈশ্বিক মহামারির প্রাক্কালে কর্মীদের স্বাস্থ্য ও নিরাপত্তা বিবেচনায় স্যামসাং বাংলাদেশ গত ২৬ মার্চ ২০২০ থেকে ৩০ জুন ২০২০ পর্যন্ত তাদের কল সেন্টারে সেবাদানের সময় ২৪/৭ থেকে ১৫ ঘণ্টায় কমিয়ে আনে। তবে, সরকারের সঠিক সুরক্ষা ও নিরাপত্তা বিধি অনুসরণ করে গ্রাহকদের আবারও ২৪/৭ সেবাদানে প্রস্তুত স্যামসাং। 

এ বছরের ফেব্রুয়ারি মাসে এ খাতে দেশের প্রথম প্রতিষ্ঠান হিসেবে ২৪/৭ কল সেন্টার সেবা চালু করে স্যামসাং বাংলাদেশ। এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন বলেন, ‘এ সঙ্কটের সময়ে আমাদের ক্রেতা, কর্মী ও অংশীদারদের প্রয়োজনে স্যামসাং এর পণ্য ও সেবা নিয়ে নানা তথ্য প্রদানে আমরা আমাদের প্রচেষ্টা অব্যাহত রেখেছি। প্রতিনিয়িতই ক্রেতাদের প্রশ্নের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এমতবস্থায়, ক্রেতা সন্তুষ্টি খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে বলে আমরা মনে করি এবং ক্রেতাদের সুবিধার্থে আমাদের কর্মীদের স্বাস্থ্য সুরক্ষার মান বজায় রেখে পুনরায় ২৪/৭ কল সেন্টার সেবা চালু করতে পেরে আমরা আনন্দিত।’ 

দেশজুড়েই ক্রেতারা পণ্য ও সেবা নিয়ে নানা তথ্য জানার প্রয়োজনে ০৮০০০ ৩০০ ৩০০ (টোল মুক্ত) এই নম্বরে যেকোনো সময় কল করে স্যামসাং হেল্পলাইনের সহায়তা নিতে পারবেন।