Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

করোনায় মারা গেলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা ফরিদপুর

করোনায় মারা গেলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিক্ষাবীদ মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মৃধা। তিনি শুক্রবার সকাল ১১ টায় ঢাকার শেখ রাসেল গ্যাস্টোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে মারা যান (ইন্না লিল্লাহি ------ রাজেউন)। মৃত্যুকালে তার বয়স ছিল ৭৬ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র, দুই কন্যা আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গত ২৩ জুন তিনি করোনার উপসর্গ নিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। এরপর সেখানে তার অবস্থার অবনিত হলে ২৫ জুন রাতে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ রাসেল গ্যাস্টোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে নেওয়া হলে সেখানে শুক্রবার সকালে চিকিৎরত অবস্থায় মারা যান। তার লাশ ঢাকা থেকে বিকেলে রওনা হয়ে রাতে ফরিদপুর পৌছানোর কথা রয়েছে। 

তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ, সদর আসনের এমপি ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সদস্য বিপুল ঘোষ, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সুবল সাহা ও সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেনসহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন এবং বিভিন্ন শ্রেনিপেশার পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন।