Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ১০ জুলাই ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১০ জুলাই ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : শত্রুর জন্য কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। পুলিশদের জন্য সময়টা খুব ভাল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। মাথা ঠান্ডা রাখতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। প্রাথমিক স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। প্রেমে বিচ্ছেদ ঘটতে পারে।

বৃষ :  গবেষণায় সাফল্য পাওয়ায় আনন্দ। আজ কোনও কারণে মনে ভীষণ জেদ থাকবে। অর্থ ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেমের ক্ষেত্রে একটু চিন্তা থাকবে। কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি। আজ আপনার কোনও কথা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে।

মিথুন : অংশীদারি ব্যবসায় আপনার দ্বারা কোনও ভুল হতে পারে। আজ রাস্তায় একটু সাবধানে চলাফেরা করা দরকার, বিশেষ করে জলপথে। ব্যবসায় অর্থ নিয়ে অশান্তি। কাজের চাপের জন্য কর্মচারীর সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। ভাল ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। মনের ইচ্ছা পূরণ হওয়ার দিন।

কর্কট : প্রেমিকার সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। বাড়িতে প্রতিবেশী আসার যোগ রয়েছে। প্রিয় জনের বাজে কথার জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় কোনও ক্ষতি থেকে সাবধান। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। দাঁতের সমস্যা বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি। আর্থিক দিক দিয়ে দিনটি ভাল।

সিংহ : বিদেশে থাকা কোনও বন্ধুর খবর না পাওয়ায় চিন্তা। লেখকদের  জন্য খুব ভাল সময়। সংসারের জন্য খরচ বাড়তে পারে। গরীবদের কিছু সাহায্য করে মনে আনন্দ। ব্যবসায় শুভ খবর আসতে পারে। আজ দিনটি ভাল, কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক যোগাযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে।

কন্যা : রাস্তাঘাটে কোনও বিবাদ থেকে সাবধান থাকুন। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা। দামি জিনিস কেনার জন্য খরচ বাড়তে পারে। প্রিয় জন আজ কোনও কারণে মুখ ফিরিয়ে নেবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা।

তুলা : অফিসে কোনও তর্ক অনেক দূর যেতে পারে। আজ সকালের দিকে কোনও স্বপ্ন পূরণ হওয়ার সম্ভাবনা। প্রেমে বিবাদ মিটে যেতে পারে। কোমরের নীচে যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। পড়াশোনার জন্য আজ বাধা আসতে পারে। বাড়তি অর্থ নিয়ে চিন্তা।

বৃশ্চিক : শরীরে কষ্ট থাকার জন্য কাজের চাপ বাড়তে পারে। আজ কোনও রকম আশা ভঙ্গ হওয়ার দিন। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। সামাজিক কোনও কাজের জন্য নাম–যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার নিয়ে আলোচনা। কোনও আত্মীয়ের বাজে খবর আসতে পারে। আজ একা থাকতে ভাল লাগবে না। বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

ধনু : সকালের দিকে বিবাহিত জীবনে বিবাদ আসতে পারে। আজ সারা দিন শরীরে আলস্য ভাব থাকবে। ব্যবসায় শুভ পরিবর্তন হতে দেরি আছে। কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। খেলাধুলায় সাফল্য আসতে পারে। বিয়ের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি কোনও খরচের জন্য চিন্তা বাড়তে পারে।

মকর : বাড়িতে অতিরিক্ত অশান্তির জন্য মানসিক অশান্তি হতে পারে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভাল। আজ কারও উপর বেশি বিশ্বাস না করাই ভাল হবে। আজ সারা দিন খুব আনন্দে কাটবে। সন্তানদের উপর একটু নজর দেওয়া প্রয়োজন। হঠাৎ করে জীবনে আমূল পরিবর্তন আসতে চলেছে। অর্থের দিক থেকে বাবার কাছে সাহায্য পেতে পারেন। আজ সারা দিন খুব দৌড়ঝাঁপ করে কাটাতে হতে পারে।

কুম্ভ : স্ত্রীর কোনও কাজের জন্য আনন্দ পাবেন। ব্যবসায় নজর ও পরিশ্রম বাড়াতে হবে। উচ্চশিক্ষার ফল আশানুরূপ না হতেও পারে। শরীরে নানা রোগ মাথাচাড়া দিতে পারে, সাবধানে চলাফেরা করুন। গোপন কোনও আশা সফল হতে চলেছে। অসৎ কাজের জন্য পুলিশি ঝামেলায় ফাঁসতে পারেন। বিবাহিত জীবনে একটু সমস্যার সৃষ্টি হতে পারে। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

মীন : মন আজ সারাদিন বিক্ষুব্ধ থাকতে পারে। বন্ধুর কুবুদ্ধিতে বদনাম। প্রেমে তৃতীয় কেউ এসে পড়ার সঙ্কেত। দূর বেড়াতে যাওয়ার পরিকল্পনা ভেস্তে যাওয়ায় দুঃখ। স্নায়ুর পীড়ায় ভোগান্তির যোগ দেখা যাচ্ছে। সন্তানের পড়াশোনায় অগ্রগতি। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।