Opu Hasnat

আজ ৪ আগস্ট মঙ্গলবার ২০২০,

পাংশায় ভাইস চেয়ারম্যানসহ একই পরিবারের তিনজন করোনায় আক্রান্ত রাজবাড়ী

পাংশায় ভাইস চেয়ারম্যানসহ একই পরিবারের তিনজন করোনায় আক্রান্ত

রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস তার স্ত্রী নাজমুন্নাহার নিপা ও বড় ভাই খোকন বিশ্বাস করোনায় আক্রান্ত হয়েছেন। 

রাজবাড়ীর পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার পাওয়ার পরীক্ষার ফলাফলে পাংশা উপজেলায় নতুন করে আরো ১১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে পাংশা উপজেলায় করোনা রোগীর সংখ্যা ১৩৭ জন। যার মধ্যে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস তার স্ত্রী নাজমুন্নাহার নিপা ও বড় ভাই খোকন বিশ্বাসের নামও রয়েছে। 

জানাগেছে, করোনা ভাইরাস মোকাবেলায় রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকীমের পুত্র জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুলের সাথে ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলায় ত্রান বিতরন, সামাজিক দুরত্ব বজায় রাখাসহ বিভিন্ন কর্মসুচী পালন করেন। হঠাৎ  অসুস্থ্য হয়ে পরলে তিনি হোম কোয়ারেনটাইনে যান । এর পর গত ৫ জুলাই তিনিসহ তার পরিবারের ১০ সদস্যে নমুনা প্রদান করেন। যার মধ্যে থেকে তিন জনের করোনা পজেটিভ আসে।

এদিকে রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম জানান, রাজবাড়ী জেলায় বৃহস্পতিবার নতুন করে আরো ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্ত ৬৬৬ জন। এর মধ্যে থেকে মারা গেছে ৪ জন, সুস্থ্য হয়েছে ২৫৭ জন। বাকিরা হাসপাতালে ও হোম আইসোলেশনে চিকিৎনাধীন আছেন।