Opu Hasnat

আজ ৪ আগস্ট মঙ্গলবার ২০২০,

পাংশায় করোনায় আক্রান্ত ভাইস চেয়ারম্যান জালালের পাশে মিতুল রাজবাড়ী

পাংশায় করোনায় আক্রান্ত ভাইস চেয়ারম্যান জালালের পাশে মিতুল

রাজবাড়ীর পাংশা উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যাান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। পাশাপাশি তার স্ত্রী পাংশা পৌরসভায় কর্মরত নাজমুন্নাহার নিপা ও জালাল বিশ্বাসের বড় ভাই সাবেক কাউন্সিলর খোকন বিশ্বাস করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে পাংশা উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ১৩৭। উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস করোনায় আক্রান্ত হয়েছেন এমন সংবাদ পেয়েই রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল তার বাড়ীতে গিয়ে হাজির হয়ে খোঁজ খরর নেন প্রয়োজনীয় ঔশুধ দেন । 

জানালার পাশে দাড়িয়ে জালাল বিশ্বাসের সাথে কথা বলেন এবং তার শারিরিক সুস্থতা কামনা করেন, একই সাথে পরিবারের সকলকে আরো বেশী সচেতন হওয়ার আহবান জানান। আশিক মাহমুদ মিতুল বলেন আমরা এই করোনা কালীন সময়ে একই সাথে মানুষের পাশে ছুটে গিয়েছি ত্রাণ সহয়তা প্রদান করেছি। একই সাথে আশিক মাহমুদ মিতুল পাংশা, কালুখালী ও বালিয়াকান্দির সকল শ্রেণী পেশার মানুষকে আরো বেশী সচেতন হয়ে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান। 

এ সময় পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ শাহেদ আলীসহ ছাত্রলীগ ও যুবলীগের নেতা কর্মীগন উপস্থিত ছিলেন।