Opu Hasnat

আজ ১৪ আগস্ট শুক্রবার ২০২০,

ব্রেকিং নিউজ

শ্রীনগরে গৃহবধূকে ধর্ষণ করে ভিডিও ধারণ, ধর্ষক গ্রেফতার মুন্সিগঞ্জ

শ্রীনগরে গৃহবধূকে ধর্ষণ করে ভিডিও ধারণ, ধর্ষক গ্রেফতার

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণ করার অভিযোগে লোকমান হোসেন (৩৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৮ জুলাই) বিকালে লৌহজংয়ের মাওয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত লোকমান শ্রীনগর উপজেলার দক্ষিণ কামারগাঁও গ্রামের আমির আলি চোকদারের ছেলে।

শ্রীনগর থানা পুলিশ সূত্র জানায়, লোকমানের প্রতিবেশী ভুক্তভোগী ওই গৃহবধুর স্বামী প্রবাসে থাকার সুযোগে তার সাথে সম্পর্ক গড়ে তুলে প্রতিবেশী লম্পট লোকমান। সম্পর্কের একপর্যায় তাকে ধর্ষণ করে এবং ভিডিও ও স্থিরচিত্র ধারণ করে রাখে। ধারণকৃত এসব ভিডিও ও স্থিরচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে নানা ফয়দা হাসিলের চেষ্টা করে আসছিলো লোকমান । এ ঘটনায় মঙ্গলবার (৭ জুলাই) রাতে ভোক্তভোগী ওই গৃহবধু শ্রীনগর থানায় অভিযোগ করলে বুধবার বিকালে লৌহজং উপজেলার মাওয়া এলাকা থেকে ধর্ষক লোকমানকে গ্রেফতার করা হয়।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেদায়েতুল ইসলাম ভূইয়া বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত লোকমানকে গ্রেফতার করা হয়েছে। তার মোবাইল জব্দ করা হয়েছে। মোবাইল থেকে পর্নোস্থিরচিত্র উদ্ধার করা হয়েছে। লোকমানের  বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা রুজু করা হচ্ছে।