Opu Hasnat

আজ ১৪ আগস্ট শুক্রবার ২০২০,

ব্রেকিং নিউজ

গোবিন্দগঞ্জে আইসোলেশন সেন্টার স্থাপনের দাবীতে মানববন্ধন গাইবান্ধা

গোবিন্দগঞ্জে আইসোলেশন সেন্টার স্থাপনের দাবীতে মানববন্ধন

করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারী প্রতিরোধে ২৪ ঘন্টায় নমুনা শনাক্ত, হোম কোয়ারেন্টাইন নিশ্চিত, করোনা টেষ্ট ফি মওকুফ সহ সু-চিকিৎসার জন্য গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় আইসোলেশন সেন্টান স্থাপনের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (৮ জুলাই) সকাল ১১টায় বাংলাদেশের ওয়ার্কার্স পাটি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলা শাখার আয়োজনে উপজেলা শহরের থানা মোড় চৌরাস্তা এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

উক্ত মানববন্ধনে ওয়ার্কার্স পার্টি উপজেলা শাখার সভাপতি আব্দুল মতিন মোল্লার সভাপতিত্বে দাবীর প্রতি সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পাটি জেলা শাখার সাধারণ সম্পাদক মিলন কান্তি, বাসদ উপজেলা শাখার সমন্বয়ক কমরেড রফিকুল ইসলাম রফিক, কমিউনিষ্ট পাটির উপজেলা শাখার সভাপতি কমরেড তাজুল ইসলাম প্রধান, ওয়ার্কার্স পাটির উপজেলা শাখার সাধারণ সম্পাদক কমরেড রফিকুল ইসলাম, উপজেলা সেচপাম্প মালিক সমিতির সভাপতি কমরেড আবুল কাসেম, স্থানীয় কৃষক নেতা মমতাজ আলী প্রধান ও লূৎফর রহমান প্রমূখ।

এসময় বক্তাগণ বলেন, গোবিন্দগঞ্জে আশঙ্কাজনক ভাবে করোনা সংক্রমণ বৃদ্ধি পেয়েছে এবং কয়েকধাপে লকডাউন দিয়েও এর সংক্রমণ থামানো যাচ্ছে না।বক্তাগণ বলেন করোনা টেস্টে ধীরগতি ও আই- সোলেশন সেন্টার না থাকা এবং শতভাগ হোম কোয়ারান্টাইন নিশ্চিত না করার ফলে এ সংক্রমণ আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাচ্ছে।

তাদের দাবী করোনা রোগীদের বাড়ীতে রেখে চিকিৎসা প্রদানের ফলে অনেকেই সুচিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছে এবং রোগীরা বাড়ীতে থাকার ফলে পরিবারের অন্যান্য সদস্যদের মাঝে ভাইরাসটি সংক্রমমিত হচ্ছে।একইসাথে নমুনা পরীক্ষায় ব্যাপক ধীরগতি লক্ষ্য করা গেছে, তাদের অভিযোগ রোগী পরীক্ষার জন্য নমুনা জমা দেওয়ার ১২/১৫ দিনেই রিপোর্ট পাচ্ছে না। এমন পরিস্থিতিতে এ সংক্রমণ ঠেকানোর জন্য আইসোলেশন সেন্টার স্থাপন ও ২৪ ঘন্টায় বিনা মূল্যে নমুনা পরীক্ষার ব্যাবস্থা করতে সরকারের নিকট দাবী জানান।