Opu Hasnat

আজ ১৪ আগস্ট শুক্রবার ২০২০,

ব্রেকিং নিউজ

রাজবাড়ীতে আর্থিক অনুদানের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান রাজবাড়ী

রাজবাড়ীতে আর্থিক অনুদানের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

বুধবার সকালে রাজবাড়ীতে প্রধানমন্ত্রীর কাছে আর্থিক অনুদান বা সহজ শর্তে ঋণের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে। বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে প্রেসক্লাবের সামনে এই প্রতিকী কর্মসূচি পালিত হয়।

এ সময় বক্তৃতা করেন, সংগঠনের রাজবাড়ী জেলা শাখার সভাপতি মোঃ রমজান আলী শেখ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, গোয়ালন্দ উপজেলা কমিটির সভাপতি মামুনুর রশীদ, সানসাইন কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ নুরতাজ আলম, চাইল্ড হ্যাভেন কিন্ডারগার্টেনের অধ্যক্ষ শহিদুল ইসলাম প্রমূখ। কর্মসূচিতে বিভিন্ন কিন্ডারগার্টেনের শিক্ষকেরা অংশগ্রহণ করেন। কর্মসূচি শেষে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

বক্তারা এ সময় বলেন, বর্তমানে করোনা মহাদূর্যোগ চলছে। করোনা মহামারীর কারনে কিন্ডারগার্টেন স্কুলগুলো ক্ষতিগ্রস্থ হয়েছে। এতে করে এসব প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত শিক্ষক-কর্মচারীরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে। তাঁরা পরিবার-পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছে। তাদের আর কোনো বিকল্প আয়ের উৎস নেই। এমতাবস্থায় বেঁচে থাকার জন্য আর্থিক অনুদান বা সহজ শর্তে ঋণ প্রয়োজন। আর্থিক অনুদান বা ঋণ পেলে তাঁরা স্বাভাবিক ভাবে জীবনযাপন করতে পারতেন।

এই বিভাগের অন্যান্য খবর