Opu Hasnat

আজ ৫ আগস্ট বুধবার ২০২০,

ক্রমবর্ধমান ব্র্যান্ডশপ নিয়ে রিয়েলমি এখন গ্রাহকদের আরো কাছাকাছি তথ্য ও প্রযুক্তি

ক্রমবর্ধমান ব্র্যান্ডশপ নিয়ে রিয়েলমি এখন গ্রাহকদের আরো কাছাকাছি

বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি এ বছর জুলাইয়ের মধ্যে বাংলাদেশ জুড়ে ৩০ টি ব্র্যান্ডশপ খোলার পরিকল্পনা হাতে নিয়েছে। সারাদেশে ঢাকা, গাজীপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ, রংপুর, রাজশাহী, খুলনা, চট্টগ্রাম এবং সিলেটে বর্তমানে ২৪টি ব্র্যান্ডশপের সাথে নতুনগুলো যুক্ত হয়ে গ্রাহকদের আরো কাছে পৌঁছে যাবার পরিকল্পনা নিয়েছে রিয়েলমি। 

দেশের তরুণ প্রজন্মের স্টাইলকে আরো সমৃদ্ধ করতে টেক-ট্রেন্ডি সব ডিভাইস নিয়ে এ বছরের ফেব্রুয়ারিতে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের বাজারে প্রবেশ করে রিয়েলমি। 
অত্যাধুনিক সব ফিচার সাথে প্রতিটি প্রোডাক্ট বাজারে এনে দেশে অনলাইন বিক্রিতে নতুন সব রেকর্ড গড়েছে টেক-ট্রেন্ডি এই ব্র্যান্ড। 

ভোক্তাদের আস্থা এবং বিশ্বস্ততা ধরে রাখতে রিয়েলমি শুধু পণ্য বিক্রয় নয়, এর পাশাপাশি বিক্রোয়োত্তর সেবা প্রদানের দিকেও নজর দিচ্ছে। ব্র্যান্ডশপের সংখ্যা বাড়লে গ্রাহকরা অনায়াসেই রিয়েলমির যেকোন পণ্য কেনার পাশাপাশি বিক্রোয়োত্তর সেবাও গ্রহণ করতে পারবেন।

বাংলাদেশী স্মার্টফোন বাজারে প্রবেশের সময় রিয়েলমি কোম্পানির সি টু স্মার্টফোনটি লঞ্চ করে। ডিভাইসটি দেশের তরুণ স্মার্টফোন ব্যাবহারকারীদের মধ্যে বিশাল সাড়া ফেলে। এই সাফল্যের ধারাবাহিকতায় ট্রেন্ডসেটার ব্র্যান্ডটি রিয়েলমে ফাইভ আই এবং পরে রিয়েলমে সি থ্রি এবং অতিসম্প্রতি ব্র্যান্ডের সিক্স সিরিজের সর্বশেষ সংযোজন রিয়েলমি সিক্স আই বাজারে আনে। নিজস্ব প্রাইজ পয়েন্টে সেরা সব ফিচার নিয়ে প্রতিটি স্মার্টফোন প্রশংসা অর্জন করে এবং বাজারে ব্যাপক চাহিদা তৈরী করে। 

তবে রিয়েলমি কেবলমাত্র একটি স্মার্টফোন ব্র্যান্ড হিসাবে সীমাবদ্ধ থাকতে আগ্রহী নয়, এর পাশাপাশি চমৎকার সব এআইওটি পণ্যের মাধ্যমে ব্যবহারকারীদের দৈনন্দিন প্রযুক্তিগত চাহিদা পূরণেও কাজ করে যাচ্ছে। এসব এআইওটি পণ্যের মধ্যে রয়েছে টিডব্লিউএস (ট্রু ওয়্যারলেস স্টেরিও), স্মার্ট টিভি, ইন-কার চার্জারসহ আরো নানান কিছু। আর তাই রিয়েলমি বাংলাদেশে কোম্পানিটির প্রথম টিডব্লিউএস - রিয়েলমি বাডস এয়ার নিও, এবং ওয়্যারেবল হিসেবে রিয়েলমি ব্যান্ড বাজারে আনে এবং এ পণ্যগুলোও গ্রাহকদের জনপ্রিয়তা লাভ করে।

স্টাইলিশ ডিজাইন, শক্তিশালী পারফরম্যান্সের ডিভাইস, চমৎকার ক্যামেরা সেটাপ নিয়ে রিয়েলমি কেবল বাংলাদেশে নয়, সারাবিশ্বে একটি বিশাল ফ্যানবেস তৈরি করেছে। 
২০১৮ সালের মাঝামাঝি সময়ে স্মার্টফোন বাজারে প্রবেশ করে মাত্র দুই বছরের মধ্যে সাড়ে ৩ কোটি ব্যবহারকারীর হাতে পৌঁছে গেছে রিয়েলমির স্মার্ট ডিভাইজগুলো। এর পাশাপাশি এ বছরের শেষ পর্যন্ত কমপক্ষে ৫০টি ও আগামী বছরের শেষ নাগাদ মোট ১০০টি এআইওটি পণ্য এনে এবং চমৎকার বিক্রয়োত্তর সেবা প্রদানের মাধ্যমে আগামী দুই থেকে তিন বছরের মধ্যে ১০ কোটি ব্যবহারকারীর কাছে পৌঁছানোর পরিকল্পনা করেছে টেক-ট্রেন্ডসেটার এই ব্র্যান্ড। 

বাংলাদেশে রিয়েলমির ব্র্যান্ডশপগুলোর পূর্ণ তালিকা দেখতে পারবেন এই লিঙ্কে: https://realmebd.com/stores/